শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

রাঙামাটিতে নানা আয়োজনে হিন্দু সম্প্রদায়ের সরস্বতী পুজা পালিত
৩০ জানুয়ারী, ২০২০ ১০:৫৯:৪১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে নানা আয়োজনে পালিত হয়েছে হিন্দু সম্প্রদায়ের সরস্বতী পুজা। সরস্বতী পূজা উপলক্ষে শহরের রাঙামাটি সরকারি কলেজ প্রাঙ্গনে রাঙামাটি সরকারি কলেজ সনাতন সংসদের উদ্যোগে বানী অর্চনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রাঙামাটি সরকারী কলেজ প্রাঙ্গনে অনুষ্ঠিত বাণী অর্চনায় উদ্ধোধক ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মঈন উদ্দিন।

বর্তমান সরকারের আমলে পাহাড়ে ব্যাপক উন্নয়ন হচ্ছে : পার্বত্যমন্ত্রী
৩০ জানুয়ারী, ২০২০ ১০:৪৩:০৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সদরের পৌর এলাকার ১নং ওয়ার্ডের ভরাখালের উপর নির্মিত গার্ডার ব্রীজের উদ্বোধন ও আবুল নগর (কসাই পাড়া) মসজিদের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে।

রাঙামাটিতে বনভান্তের পরিনির্বাণ বার্ষিকী পালিত
৩০ জানুয়ারী, ২০২০ ১০:৪০:০৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বৌদ্ধধর্মীয় মহাসাধাক শ্রাবক বুদ্ধ শ্রীমৎ সাধনানন্দ মহাস্থবির বনভান্তের অষ্টম পরিনির্বাণবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার শহরের রাঙামাটি রাজবন বিহার, সদরের বন্দুকভাঙ্গা ইউনিয়নের যমচুগ বনাশ্রম ভাবনা কেন্দ্রসহ বিভিন্ন শাখা বন বিহারে দিনব্যাপী ধর্মীয় কর্মসূচি উদযাপিত হয়েছে। পালিত হয়েছে ধর্মীয় নানা আচার অনুষ্ঠান।

সভাপতি আবুল বশর ,সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খোকন
৩০ জানুয়ারী, ২০২০ ১০:৩৮:৩২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে জেলা কাঠ ব্যবসায়ী সমিতির সাধারণ সভা ও কমিটি গঠন অনুষ্ঠান ২০২০ অনুষ্ঠিত হয়েছে।  
বান্দরবানের হিলভিউ কনভেনশন হলে বান্দরবান জেলা কাঠ ব্যবসায়ী সমিতির আহ্বায়ক মো. নাজিম উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী।

রোয়াংছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের ত্রাণ দিলো রেড ক্রিসেন্ট
৩০ জানুয়ারী, ২০২০ ১০:৩৫:৫৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রোয়াংছড়ি বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট।

জাপার কেন্দ্রীয় নির্বাহী সদস্য হলেন পারভেজ তালুকদার
৩০ জানুয়ারী, ২০২০ ১০:৩৩:৫৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। গতকাল বুধবার এক আদেশ বলে জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম¥দ কাদের এমপি পার্টির নবম কাউন্সিলের সিদ্ধান্ত মোতাবেক জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির নাম ঘোষণা করেছেন ।

খাগড়াছড়িতে প্রতিপক্ষের গুলিতে ইউপিডিএফ কর্মী নিহত
৩০ জানুয়ারী, ২০২০ ০৩:২৮:১৯

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির মাটিরাঙ্গায় প্রতিপক্ষের গুলিতে সোনা ধন চাকমা (৩৮) নামে এক ইউপিডিএফ কর্মী নিহত হয়েছে। বৃহস্পতিবার সকালে মাটিরাঙ্গার সাপমারার অচাই কার্বারীপাড়ায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি পিস্তল উদ্ধার করা হয়।
ইউপিডিএফ সংগঠক অংগ্য মারমা জানান, স্বরসতী পূজা উদযাপনে অচাই কার্বারীপাড়ায় সাংগঠনিক কাজে যায় সোনা ধন চাকমা। এ সময়

রাঙামাটিতে চাকমা ও পাংখো নারীদের হস্তশিল্প প্রদর্শনী
৩০ জানুয়ারী, ২০২০ ০৩:০৮:৪০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে চাকমা ও পাংখো জনগোষ্ঠীর দিনব্যাপী হস্তশিল্প প্রদর্শনী অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।  বৃহস্পতিবার সকালে শহরের আশিকা মিলনায়তনে এ প্রদর্শনী মেলার উদ্বোধন করেন রাঙামাটি সদর উপজেলা বালুখালী ইউনিয়নের চেয়ারম্যান বিজয়গিরি চাকমা।

তুলাবান উচ্চ বিদ্যালয়ে নবীন বরন ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত
৩০ জানুয়ারী, ২০২০ ০৩:০৪:১০

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। রাঙামাটি জেলার  বাঘাইছড়ি  উপজেলার  তুলাবান উচ্চ বিদ্যালয়ের  নবীন ছাত্র ছাত্রীদের বরন ও ২০২০ সনের এসএসসি  পরীক্ষার্থীদের বিদায় এবং বার্ষিক ক্রীড়া  প্রতিযোগীতার পুরুষ্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে।

কাচালং দাখিল মাদ্রাসায় নবীন বরন ও বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত
৩০ জানুয়ারী, ২০২০ ০৩:০২:৫৬

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। রাঙামাটি জেলার  বাঘাইছড়ি  উপজেলার সর্বোচ্চ   দ্বীনি প্রতিষ্ঠান  কাচালং দাখিল মাদ্রাসায় নবীন ছাত্র ছাত্রীদের বরন ও ২০২০ সনের দাখিল পরীক্ষার্থীদের বিদায় এবং বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরুস্কার বিতরন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions