শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

বান্দরবানে এশিয়ান টেলিভিশনের ৭ষ্ঠ বর্ষপূর্তি পালিত
১৮ জানুয়ারী, ২০২০ ১১:০৬:৫৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বান্দরবানে এশিয়ান টেলিভিশনের ৭ষ্ঠ বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। বর্ষপূর্তি উপলক্ষে শনিবার সকালে বান্দরবান শহরের কালাঘাটা শিশু পরিবারে আয়োজন করা হয় এক আলোচনা সভা ও দৃষ্ঠি প্রতিবন্ধীদের শীতবস্ত্র ছাত্রদের শিক্ষা সামগ্রী বিতরন ।

গুইমারায় অবৈধ বালু আর মাটি উত্তোলনে সাবাড় হচ্ছে খাল বিল
১৮ জানুয়ারী, ২০২০ ০৭:১৮:০৫

বিশেষ প্রতিনিধি, খাগড়াছড়ি। গুইমারায় অবৈধ বালু উত্তোলনে সাবাড় হচ্ছে খালবিল। উপজেলায় কোন বৈধ বালু মহাল না থাকলেও  বিভিন্ন স্থান থেকে স্ক্যাভেটর দিয়ে বালু উত্তোলন করে বিক্রি করছে প্রভাবশালী একটি চক্র। প্রতিনিয়ত বালু উত্তোলনের ফলে ভেঙ্গে যাচ্ছে উপজেলার বিভিন্ন রাস্তঘাট,ধ্বসে যাচ্ছে ব্রীজ-কালভার্টের সংযোগ সড়ক, হুমকির মুখে সরকারী প্রতিষ্ঠানসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান।

বিএমএ এর প্রতিনিধি দলের সাথে বান্দরবান শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত
১৮ জানুয়ারী, ২০২০ ০৭:১৬:১২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সফরে থাকা বিএমএ’র কেন্দ্রীয় মহাসচিবের নেতৃত্বে প্রতিনিধি দলের সাথে বিএমএ বান্দরবান শাখার সঙ্গে বান্দরবানের ভেনাস রির্সোটে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

কাপ্তাইয়ের বারঘোনিয়া প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের পুর্ণমিলনী অনুষ্ঠিত
১৮ জানুয়ারী, ২০২০ ০৭:১৪:৩৫

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাইয়ের চন্দ্রঘোনাস্থ বারঘোনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের ‘পূর্ণমিলনী অনুষ্ঠান ২০২০’ শনিবার (১৮ ডিসেম্বর) সকালে বিদ্যালয় প্রাঙ্গনে অনারম্ভর আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়।

প্রাথমিক শিক্ষা হচ্ছে সকল শিক্ষার ভিত্তি : বৃষ কেতু চাকমা
১৮ জানুয়ারী, ২০২০ ০৬:০৯:৪০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। প্রাথমিক শিক্ষা হচ্ছে সকল শিক্ষার ভিত্তি। এই ভিত্তিকে মজবুত করতে পারলেই ২০৪১ সালের উন্নত, সমৃদ্ধ ও মেধাসম্পন্ন জাতি গঠন সম্ভব হবে বলে মন্তব্য করেছেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা।

মাটিরাঙ্গায় ভুয়া চিকিৎসককে ১ বছরের কারাদন্ড
১৮ জানুয়ারী, ২০২০ ০৬:০৪:৫৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ভুয়া ডিগ্রীধারী এক চিকিৎসককে এক বছরের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। শনিবার মাটিরাঙ্গা বাজারের এক ফার্মেসীতে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিভীষণ কান্তি দাশ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

রাঙামাটিতে অসহায় ও দু:স্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ বাসন্তী চাকমা এমপি
১৮ জানুয়ারী, ২০২০ ০৫:০১:৫৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি শহরের রিজার্ভ বাজার এলাকায় আজ শনিবার সকালে দরিদ্র ও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। রাঙামাটি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শহীদুজ্জামান মহসিন রোমানের সহযোগিতায়  তিন পার্বত্য জেলার সংরক্ষিত আসনের সংসদ সদস্য বাসন্তী চাকমা প্রধান অতিথি হিসেবে এই কম্বল বিতরণ করেন।

রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যানকে হুমকির প্রতিবাদে বাঘাইছড়িতে সংবাদ সম্মেলন
১৮ জানুয়ারী, ২০২০ ০৪:৫৯:৪৮

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ও বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি বৃষ কেতু চাকমাকে মোবাইলে মেসেজের মাধ্যমে মেরে ফেলার হুমকি দেয়া হয়েছে। এমন অভিযোগ এনে বাঘাইছড়িতে সংবাদ সম্মেলন করেছে বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগ।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions