মঙ্গলবার | ২৩ এপ্রিল, ২০২৪

বান্দরবানে পার্বত্য নাগরিক পরিষদের উদ্যোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত
১২ ডিসেম্বর, ২০১৯ ১০:০৮:৪৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য চট্টগ্রামে বসবাসরত নিপীড়িত সকল মানুষের স্বার্থ রক্ষায় পার্বত্য নাগরিক পরিষদ নামে নতুন একটি সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে।

রাঙামাটি জেলা পরিষদ হতে প্রতিবন্ধী ও দুঃস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ
১২ ডিসেম্বর, ২০১৯ ০৮:২৮:০২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ কর্তৃক জেলার হতদরিদ্র জনগোষ্ঠীর উন্নয়নের অংশ হিসেবে প্রতিবন্ধী, অসহায় ও হতদরিদ্র পরিবারকে সাবলম্বী করার লক্ষ্যে বিনামূল্যে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। 

কাপ্তাইয়ে ডিজিটাল বাংলাদেশ দিবস পালন
১২ ডিসেম্বর, ২০১৯ ০৮:২৬:১৭

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাই উপজেলা চেয়ারম্যান মো. মফিজুল হক বলেছেন, বিশ্বায়নের এই যুুগে ডিজিটালের প্রভাবে অপ্রতিরোধ্য গতিতে দেশ এগিয়ে যাচ্ছে। এখন যে কেউ অতি সহজে ইউনিয়ন ডিজিটাল সেন্টারে গিয়ে যেকোন ধরনের ইন্টারনেট সেবা গ্রহণ করতে পারছে।

লংগদুতে ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত
১২ ডিসেম্বর, ২০১৯ ০৮:২৪:০৭

সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। "সত্য মিথ্যা যাচাই আগে, ইন্টারনেটে শেয়ার পরে "। এই শ্লোগানকে সামনে রেখে, লংগদু উপজেলা প্রশাসনের আয়োজনে ডিজিটাল বাংলাদেশ দিবস-১৯ পালন উপলক্ষে ডিজিটাল চিত্রাঙ্কন, ডিজিটাল কুইজ প্রতিযোগিতা,  র‌্যালী ও ডিজিটাল বাংলাদেশ দিবস  বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

“পার্বত্য চট্টগ্রামকে স্বাধীন ‘জুম্মল্যান্ড’ গঠনের ষড়যন্ত্র চালানো হচ্ছে”
১২ ডিসেম্বর, ২০১৯ ০৫:৩২:৫৩

জিয়াউর রহমান জুয়েল, রাঙামাটি।  পার্বত্য চট্টগ্রামকে দেশ থেকে বিচ্ছিন্ন করে স্বাধীন ‘জুম্মল্যান্ড’ গঠনের ষড়যন্ত্র চালাচ্ছে পাহাড়ের চিহ্নিত একটি স্বার্থন্বেষি মহল। তাই উপজাতীয় জনগোষ্ঠিকে ‘আদিবাসী’ হিসেবে রাজনৈতিক ও সাংবিধানিক স্বীকৃতি আদায়ে নানা তৎপরতা চালানো হচ্ছে।

প্রতিটা ইউনিয়ন পর্যায়ে একটি করে মডেল প্রসূতি বান্ধব কেন্দ্র চালু করা হবে : ডা. মোহাম্মদ শরীফ
১২ ডিসেম্বর, ২০১৯ ০৫:২০:৪৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সারাদেশের সাথে তাল মিলিয়ে স্বাস্থ্য সেবা জনগণের দৌরগোড়ায় পৌঁছে দিতে পার্বত্য এলাকায় প্রতিটা ইউনিয়ন পর্যায়ে একটি করে মডেল প্রসূতি বান্ধব কেন্দ্র চালু করা হবে বলে জানিয়েছেন পরিবার পরিকল্পনা অধিদপ্তরের পরিচালক ডা. মোহাম্মদ শরীফ।

রাঙামাটিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের আত্নপ্রকাশ
১২ ডিসেম্বর, ২০১৯ ০৪:৪৪:১৪

স্টাফ রিপোর্টার, রাঙামাটি। পাহাড়ের বাঙালিভিত্তিক বিদ্যমান সব আঞ্চলিক সংগঠন বিলুপ্তি ঘোষণা করে ‘পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ’ গঠন করা হয়েছে। এখন থেকে পার্বত্য চট্টগ্রামে বসবাসরত নিপীড়িত ও বঞ্চিত সকল মানুষের স্বার্থ রক্ষায় সংগঠনটি কাজ করবে। সম্প্রতি আত্নপ্রকাশ হওয়া নতুন এ সংগঠনটির নেতারা রাঙামাটিতে সংবাদ সম্মেলনে এমন ঘোষণা দিয়েছেন।

রাঙামাটিতে ডিজিটাল বাংলাদেশ দিবস পালন
১২ ডিসেম্বর, ২০১৯ ০৪:৪১:৪৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। “সত্য মিথ্য যাচাই আগে, ইন্টারনেট শেয়ার পরে” এই শ্লোগানকে সামনে রেখে রাঙামাটিতে পালিত হয়েছে ডিজিটাল বাংলাদেশ দিবস। দিবসটি উপলক্ষে সকালে রাঙামাটি পৌরসভা থেকে একটি র‌্যালী বের হয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে জেলা প্রশাসকের কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions