বৃহস্পতিবার | ১৮ এপ্রিল, ২০২৪

হাজী মুছা মাতব্বর এর নামে মৃত্যু পরোয়ানা জারি, মেয়রের নিন্দা
০৮ ডিসেম্বর, ২০১৯ ১১:৪৯:৪১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী মুছা মাতব্বর এর নামে মৃত্যু পরোয়ানা জারি করে ডাকযোগে একটি চিঠি পাঠানো হয়েছে। জেএসএস রাঙামাটির পক্ষে কৃঞ্চ চাকমা, কলেজ গেইট থেকে চিঠিটি  পাঠানো হয়েছে।

খালেদা জিয়ার মুক্তির দাবিতে বান্দরবানে বিক্ষোভ সমাবেশ
০৮ ডিসেম্বর, ২০১৯ ১১:৪৭:১৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ  অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেলে বান্দরবান জজ কোর্ট সংলগ্ন পৌর বিএনপির অস্থায়ী কার্যালয়ে জেলা বিএনপির আয়োজনে পৌর বিএনপির সভাপতি নুরুল ইসলাম এর সভাপতিত্বে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বান্দরবান রেড ক্রিসেন্ট সোসাইটির সভাপতি ক্য শৈ হ্লা, সেক্রেটারি অমল কান্তি দাশ
০৮ ডিসেম্বর, ২০১৯ ০৭:২৮:৩২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান।  বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের ত্রি-বার্ষিকী নির্বাচন সম্পন্ন হয়েছে আর এতে সভাপতি হিসেবে ক্য শৈ হ্লা ও সেক্রেটারি পদে অমল কান্তি দাশ নির্বাচিত হয়েছে।

বান্দরবানে অবৈধ ইট ভাটা স্থাপনের প্রতিবাদে মানববন্ধন
০৮ ডিসেম্বর, ২০১৯ ০৭:২৫:৫৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “তাজিংডং রক্ষা করি,পরিবেশকে বাঁচাই” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবানের থানচি উপজেলার তাজিংডং পাাহাড়ের পাদদেশে প্রাতা পাড়াবাসীর চাষের জমি দখল করে অবৈধ ইটভাটা স্থাপনের প্রক্রিয়া বন্ধ করার প্রতিবাদে বান্দরবানে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions