শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

ইউপিডিএফ-জেএসএস একদিকে ঐক্যের আহ্বান করছে অন্যদিকে প্রাণনাশের হুমকি দিচ্ছে
১৫ নভেম্বর, ২০১৯ ১২:২৭:৪৪

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। ইউপিডিএফ প্রসীত ও জনসংহতি সমিতি সন্তু গ্রুপ পার্বত্য চট্টগ্রামে সংঘাত বন্ধের আহ্বান জানিয়ে সাধারণ মানুষদের প্রাণনাশের হুমকি দিচ্ছে বলে অভিযোগ করছে ইউপিডিএফ গণতান্ত্রিক।

প্রধানমন্ত্রীর আন্তরিকতার কারণে পাহাড়ে শান্তি প্রতিষ্ঠিত হয়েছে : পার্বত্যমন্ত্রী
১৫ নভেম্বর, ২০১৯ ১২:২৬:৩৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, বর্তমান আওয়ামী লীগ সরকার শিক্ষাবান্ধব সরকার আর এই সরকারের আমলেই শিক্ষাক্ষেত্রে ব্যাপক উন্নয়ন সাধিত হচ্ছে। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিক আজ পাহাড়ে শান্তি প্রতিষ্ঠিত হয়েছে এবং শিক্ষা ও উন্নয়ন সর্বক্ষেত্রে এগিয়ে যাচ্ছে।

রাঙামাটিতে ৪ দিনব্যাপী আয়কর মেলা শুরু
১৫ নভেম্বর, ২০১৯ ১২:২৫:২৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ থেকে রাঙামাটিতে শুরু হয়েছে ৪ দিনব্যাপী আয়কর মেলা। রাঙামাটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি মিলনায়তনে ৪ দিনের এই মেলার উদ্বোধন করেন রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি।

ডা: রিজোয়ানকে জীবন এর সংবর্ধনা প্রদান
১৫ নভেম্বর, ২০১৯ ১২:২৪:০৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য অঞ্চলের সর্বপ্রথম অনলাইন ব্লাড ব্যাংক ও জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড প্রাপ্ত দেশ সেরা সংগঠন জীবন’র উদ্যোগে রাঙামাটির কৃতি সন্তান ও স্বনামধন্য চিকিৎসক ডাঃ মোঃ রিজোয়ান রেহান কে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

বান্দরবানে কেমিস্টস সম্মেলন অনুষ্ঠিত
১৫ নভেম্বর, ২০১৯ ১২:২২:৪৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে কেমিস্টস সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে বান্দরবান শহরের একটি আবাসিক হোটেলের কনফারেন্স হলে বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্টস সমিতি বান্দরবানের আয়োজনে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

শনিবার রাঙামাটির যে সব এলাকায় বিদ্যুৎ থাকবে না
১৫ নভেম্বর, ২০১৯ ১১:৫৯:৫২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বিদ্যুৎ বিতরণ বিভাগের এক জরুরী বিজ্ঞপ্তিতে বলা হয়েছে,  ভেদভেদী হতে মাঝেরবস্তী পর্যন্ত ৩৩ কেভি ডাবল সার্কিট লাইন নির্মাণ কাজের স্বার্থে ভেদভেদী উপকেন্দ্রের আওতাধীন সকল ফিডার (১১ কেভি কলেজ, রাঙ্গাপানি, বেতার ও রাজবাড়ী ফিডার) আগামীকাল শনিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত সাট ডাউন থাকবে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions