শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

পার্বত্যমন্ত্রীর মমতাময়ী মায়ের শেষকৃর্ত্য অনুষ্ঠান সম্পন্ন
১৫ অক্টোবর, ২০১৯ ১১:১৮:৫৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে সর্বস্তরের জনসাধারনের শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির মাতা  মা চ য়ই এর শেষকৃর্ত্য অনুষ্ঠান সম্পন্ন করা হয়েছে।

রাঙামাটিতে বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস পালিত
১৫ অক্টোবর, ২০১৯ ১১:১৭:৩৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। “সাদাছড়ি ব্যবহার করি, নিশ্চিন্তে পথ চলি” প্রতিপাদ্যে রাঙামাটিতে পালিত হলো বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস-২০১৯। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ এর সহযোগিতায় ও জেলা সমাজ সেবা কার্যালয় এর আয়োজনে দিবসটি উদযাপন উপলক্ষে সোমবার (১৫ অক্টোবর) সকালে রাঙামাটি প্রতিবন্ধী স্কুল ও পুনর্বাসন কেন্দ্রের প্রাঙ্গণ হতে একটি র‌্যালি বের করা হয়।

কাপ্তাই ইউপি আওয়ামীলীগের সভাপতি আজমীর, সম্পাদক বাদল
১৫ অক্টোবর, ২০১৯ ১১:১৫:৫৮

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। জমকালো আয়োজনে নেতা-কর্মীদের ভোটে কাপ্তাই ইউপি আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন কাপ্তাইয়ের হেভিওয়েট নেতা কাজী সামশুল ইসলাম আজমীর ও আবারও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মহিউদ্দিন পাটোয়ারী বাদল। কাপ্তাই ইউপি সংলগ্ন মাঠ প্রাঙ্গনে মঙ্গলবার সকাল থেকে উৎসবমখর আয়োজনে অনুষ্ঠিত হয় আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন।  

জীবন এর উদ্যেগে হাত ধোয়া দিবস পালিত
১৫ অক্টোবর, ২০১৯ ০৮:২১:১৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ১৫ অক্টোবর বিশ্ব হাত ধোয়া দিবস। প্রতিবছর ১৫ অক্টোবর অনাড়ম্বর আয়োজনে বিশ্বব্যাপী দিবসটি উদযাপন করা হয়। এই দিবসটি একটি বৈশ্বিক প্রচেষ্টা যা জনসাধারণের মাঝে স্বাস্থ্য সচেতনতা, পরিচ্ছন্নতা, রোগ প্রতিরোধ ও জীবন রক্ষার মত মৌলিক বিষয়গুলোর শিক্ষা দেয়। বিশেষজ্ঞদের মতে, সঠিকভাবে হাত ধুতে পারলে ২০ ধরনের সংক্রমণ থেকে মুক্তি পাওয়া সম্ভব।

কাল ২দিনের সফরে রাঙামাটি আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী
১৫ অক্টোবর, ২০১৯ ০৭:৩২:৩০

ষ্টাফ রিপোর্টার, রাঙামাটি। স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ২দিনের সরকারি সফরে কাল বুধবার রাঙামাটি আসছেন। মন্ত্রীর সফর সুচী থেকে এই তথ্য জানা গেছে।

কাপ্তাইয়ে বিধবা নারীর মরদেহ উদ্ধার
১৫ অক্টোবর, ২০১৯ ০৭:৩০:২৮

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাইয়ের চিৎমরম এলাকায়  এক বিধবা নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ রয়েছে। নিহত মহিলার নাম সুইক্রাচিং মারমা (৪০)।

খাগড়াছড়িতে বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস পালন
১৫ অক্টোবর, ২০১৯ ০৭:১১:৩৯

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে পালিত হয়েছে বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস ২০১৯। দিবসটির এবারের প্রতিপাদ্য বিষয় সাদাছড়ি ব্যবহার করি, নিশ্চিন্তে পথ চলি। এ উপলক্ষে সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস। জেলা প্রশাসন, জেলা সমাজ সেবা কার্যালয় ও প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের যৌথ উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিশ্ব হাত ধোয়া দিবস পালিত
১৫ অক্টোবর, ২০১৯ ০৭:০০:০৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। “আমাদের হাত আমাদের ভবিষ্যৎ" এই প্রতিপাদ্যে রাঙামাটিতে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত হয়েছে। মঙ্গলবার সকাল ১১ টায় রোটার‌্যাক্ট ক্লাব অব রাঙামাটি ও রোটার‌্যাক্ট ক্লাব নেপাল-ভূটান এর যৌথ আয়োজনে ঝগড়াবিল প্রাথমিক বিদ্যালয়ে এই দিবসটি পালিত হয়।

রাঙামাটি শহরের ৮নং ওয়ার্ডে সাধারন সম্পাদক পদে প্রার্থী পেয়ারু
১৫ অক্টোবর, ২০১৯ ০৫:৩১:২৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সাবেক ছাত্রলীগ ও যুবলীগ নেতা, ব্যবসায়ী  মোঃ মহিউদ্দিন পেয়ারু সাধারণ সম্পাদক পদে  রাঙামাটি পৌর আওয়ামীলীগ ৮নং ওয়ার্ডের ত্রি-বার্ষিক কাউন্সিলে একজন প্রার্থী। স্কুল জীবনে ১৯৯২ সাল হতে ছাত্রলীগ দিয়ে তার রাজনীতি শুরু হয়। ১৯৯৪ সালে রাঙামাটি সরকারি কলেজে ছাত্রলীগের,পরে সদর উপজেলা যুবলীগ এবং জেলা যুবলীগের গুরু দায়িত্ব পালন করে।

বান্দরবানে বিশ্ব সাদাছড়ি দিবস পালন
১৫ অক্টোবর, ২০১৯ ০৪:২১:৪৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ সাদাছড়ি ব্যবহার করি,নিশ্চিন্তে পথ চলি ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবান পালিত হয়েছে বিশ্ব সাদাছড়ি দিবস।

রাঙামাটিতে আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত
১৫ অক্টোবর, ২০১৯ ০৪:২০:৩১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলার মাসিক আইন শৃঙ্খলা সভা আজ সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদের সভাপতিত্বে এতে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট শিল্পা রানী দে, অতিরিক্ত পুলিশ সুপার ছুপিউল্লাহ, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য ত্রিদীপ কান্তি দাশ, উপজেলা নির্বাহী কর্মকর্তাগন, বিভিন্ন গোয়েন্দা সংস্থার কর্মকর্তারাসহ আইন শৃঙ্খলা কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions