শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

শত বাঁধার মুখেও শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন উন্নয়ন কাজ বাস্তবায়ন করছে সরকার : দীপংকর তালুকদার এমপি
২৪ সেপ্টেম্বর, ২০১৯ ০২:১৩:৩৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। শত বাঁধার মুখেও প্রধানমন্ত্রীর নির্দেশে পার্বত্য রাঙামাটিতে শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে বলে মন্তব্য করেছেন রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার। তিনি বলেন, সরকারের উন্নয়ন কর্মকান্ডকে থামিয়ে দিতে বিভিন্ন প্রতিবন্ধকতা সৃষ্টি করা হলেও এলাকার মানুষের আকাঙ্খার ভিত্তিতে উন্নয়ন কর্মকান্ড  চলমান থাকবে। তিনি স্কুলের শিক্ষকদের সঠিক সময়ে স্কুলে উপস্থিত থেকে কোমলমতি শিশু কিশোরদের সুশিক্ষায় শিক্ষিত করে তোলার আহবান জানান।

থানচিতে ১৬৩ শিশুর পরিবারকে নির্মাণ সামগ্রী এবং ফলজ চারা বিতরণ
২৪ সেপ্টেম্বর, ২০১৯ ০২:১০:৪৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের থানচি উপজেলার বিএনকেএস ও একশন এইডের বাস্তবায়নের মিউচুয়াল ট্রাষ্ট ব্যাংক এর সহায়তায় সম্প্রতি বন্যায় ক্ষতিগ্রস্থ ১৬৩ স্পন্সরশিশুর পরিবারকে ঘর নির্মাণ সামগ্রী ও  মসলা এবং ফলজ চারা বিতরণ করা হয়েছে।

রাবিপ্রবিতে শিক্ষকদের জন্য দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত
২৪ সেপ্টেম্বর, ২০১৯ ০২:০৮:২২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রাবিপ্রবি) আজ মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০১৯ইং তারিখে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের জন্য দিনব্যাপী  পেশাদারী উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

আসন্ন দুর্গাপুজা উপলক্ষে বান্দরবানে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত
২৪ সেপ্টেম্বর, ২০১৯ ০৫:৫২:৩৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব দুর্গা পূজা সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে উদযাপনের লক্ষ্যে বান্দরবানে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্টিত হয়েছে।

খাগড়াছড়িতে পাহাড়ি নারীকে হত্যার নিন্দা হিল উইমেন্স ফেডারেশনের
২৪ সেপ্টেম্বর, ২০১৯ ০৫:৫১:১৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। হিল উইমেন্স ফেডারেশনের সভাপতি নিরূপা চাকমা ও সাধারণ সম্পাদক মন্টি চাকমা আজ মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯, সংবাদ মাধ্যমে প্রদত্ত এক বিবৃতিতে খাগড়াছড়ি-দীঘিনালা সড়কের তিন মাইল নামক স্থানে প্রীতি রাণী ত্রিপুরা নামে এক পাহাড়ি নারীকে হত্যার ঘটনায় উদ্বেগ প্রকাশ করে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

বান্দরবানে মুক্তিযোদ্ধা ও সাংবাদিক এম এ হাকিমের সাথে শিক্ষার্থীদের মতবিনিময় অনুষ্ঠিত
২৪ সেপ্টেম্বর, ২০১৯ ০৫:৪৬:৫৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধকে জানি’ শীর্ষক মুক্তিযোদ্ধার সাথে প্রশ্ন উত্তর অনুষ্টান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে বান্দরবান সরকারী উচ্চ বিদ্যালয়ের মিলনায়তনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

খাগড়াছড়ি আওয়ামীলীগ নেতা এসএম শফি আর নেই
২৪ সেপ্টেম্বর, ২০১৯ ০৫:৪৩:৩৪

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এসএম শফি আর নেই।  চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে মঙ্গলবার সকাল সাড়ে ৮ টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions