মঙ্গলবার | ২৩ এপ্রিল, ২০২৪

বান্দরবানে প্রশিক্ষণপ্রাপ্ত নারী উদ্যোক্তাদের সনদপত্র বিতরণ অনুষ্ঠান
২১ সেপ্টেম্বর, ২০১৯ ০৬:৫৭:৫১

 সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে নিবন্ধনকৃত মহিলা সমিতি ভিত্তিক ব্যতিক্রমী ব্যবসায়ী উদ্যোগ (জয়িতা-বান্দরবান) কর্মসূচীর আওতায় প্রশিক্ষণপ্রাপ্ত নারী উদ্যোক্তাদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়েছে।

রাঙামাটি শহীদ আব্দুল আলী একাডেমি স্কুল এন্ড কলেজের একাডেমিক ভবনের উদ্বোধন
২১ সেপ্টেম্বর, ২০১৯ ০৬:৫৬:০৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি ২৯৯ সংসদীয় আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি বলেছেন, বর্তমান সরকারই দেশের ও শিক্ষার উন্নয়নে কাজ করেছে। দারিদ্রমুক্ত দেশ গড়তে সরকার শিক্ষার উপর সবচে বেশি গুরুত্ব দিচ্ছে। তিনি বলেন, একটা জাতিকে সুস্থভাবে গড়ে তুলতে হলে শিশুকাল থেকেই শিক্ষা দিয়ে তার ভিত্তিটাকে মজবুত করে গড়ে দিতে হবে। সেই লক্ষ্যে সরকার বিনামূল্যে বই বিতরণ, শিক্ষাবৃত্তি, অবকাঠামো নির্মাণ, স্কুল জাতীয়করণ’সহ বেশ কিছু পদক্ষেপ নিয়েছে এবং বাস্তবায়ন করছে।

বান্দরবানে স্কুল দপ্তরির গলাকাটা লাশ উদ্ধার
২১ সেপ্টেম্বর, ২০১৯ ০৬:৫৪:২৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের আলীকদম সদর উপজেলায় পুকুর থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।
শনিবার সকালের দিকে উপজেলা সদরের সাবের মিয়া পাড়ায় একটি পুকুরে ভাসমান অবস্থায় মৃতদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দিলে লাশটি উদ্ধার করা হয়। উদ্ধারের পর লাশটি অংবাই পাড়ার বাসিন্দা মং মং মারমা (৩৮) এর বলে সনাক্ত করেন স্থানীয়রা। তিনি আলীকদম আদর্শ প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি হিসেবে নিয়োজিত ছিলেন।

খাগড়াছড়িতে ত্রিপুরা গৃহবধূকে ধর্ষণের অভিযোগে আটক ১
২১ সেপ্টেম্বর, ২০১৯ ০২:২৭:১৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির মহালছড়িতে এক ত্রিপুরা গৃহবধূকে ধর্ষণের অভিযোগে রতন ত্রিপুরা নামে এক যুবককে আটক করেছে পুলিশ। গতরাতে মহালছড়ির যৌথ খামার এলাকার বাড়িতে গৃহবধূকে একা পেয়ে ধর্ষণ করে পালিয়ে যায় অভিযুক্ত ধর্ষক।  

রাঙামাটিতে বিভিন্ন ক্লাবে অভিযানে ১২জনকে জরিমানা
২১ সেপ্টেম্বর, ২০১৯ ০২:২৫:২৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি শহরের বিভিন্ন ক্লাবে অভিযান পরিচালনা করেছে রাঙামাটি জেলা প্রশাসন। শুক্রবার দিবাগত রাতে জেলা প্রশাসনের তিনজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পুলিশ ও ডিবি পুলিশ এ অভিযানে অংশ নেয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions