মঙ্গলবার | ১৬ এপ্রিল, ২০২৪

বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে জুরাছড়ি ইউনিয়ন জয়ী
১১ সেপ্টেম্বর, ২০১৯ ১২:৪১:৩৪

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। জুরাছড়ি উপজেলায় অনুর্ধব ১৭ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে ফাইনেল খেলা অনুষ্ঠিত হয়েছে। ফাইলে খেলার জুরাছড়ি ইউনিয়ন একাদশ ৩-১ গোলে দুমদুম্যা ইউনিয়ন একাদশকে পরাজিত করে।

সোলারের আলো যেন শিক্ষার আলোয় ব্যবহৃত হয়, সেদিকে খেয়াল রাখতে হবে : জুরাছড়ি জোন কমান্ডার
১১ সেপ্টেম্বর, ২০১৯ ১২:৩৪:৪৬

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)।  জুরাছড়ি জোন অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল মাহমুদুল হাসান পিএসসি বলেছেন,  সোলারের  আলো যেন ঘরের মধ্যে শিক্ষার আলো ছড়িয়ে দেয়, এই আলো পাহাড়ে সুপথে পরবর্তী প্রজম্মকে ভাল পথে চলার জন্য উৎসাহিত জোগায়। এই আলো যেন আইন শৃংখলা ভঙ্গের কাজে ব্যবহার না হয়। এই আলো যেন সমাজের উন্নয়ন কাজে ব্যবহৃত হয় সেদিকে সবাইকে খেয়াল রাখতে হবে।

পার্বত্য শান্তি চুক্তির পর থেকে পাহাড়ে উন্নয়নের জোয়ার বইছে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা
১১ সেপ্টেম্বর, ২০১৯ ০৭:১৭:৩৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি।  প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, প্রাকৃতিক সৌর্ন্দয্য লীলাভুমি পার্বত্য চট্টগ্রাম, ১৯৭৭ সাল থেকে এখানে অস্থিরতা সৃষ্টি হয়, ১৯৯৬ সনে আওয়ামীলীগ ক্ষমতায় আসার ১৯৯৭ সনের ২রা ডিসেম্বর পার্বত্য শান্তি চুক্তি স্বাক্ষর করে। শান্তি চুক্তির পর পাহাড়ে শান্তি আসে এবং পাহাড়ে উন্নয়নের জোয়ার বইছে এবং পার্বত্য অঞ্চলের মানুষ আর্থসামাজিকভাবে যথেষ্ট উন্নতি করে যাচ্ছে। পাশাপাশি বিদ্যুৎ ঘরে ঘরে পেীঁছালে আরো বেশী আর্থসামাজিক উন্নয়ন হবে।

রাঙামাটিতে ডেঙ্গু আক্রান্ত রোগীদের মাঝে ইসলামী ব্যাংকের মশারী,আর্থিক অনুদান
১১ সেপ্টেম্বর, ২০১৯ ০৬:৪৮:১১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেনারেল হাসপাতালে আজ বুধবার ডেঙ্গু  আক্রান্ত রোগীদের বিনামূল্যে ডেঙ্গুর পরীক্ষার জন্য চিকিৎসা উপকরণ ও  আক্রান্ত রোগীদের মাঝে মশারী,আর্থিক অনুদান বিতরণ করা হয়েছে।

সেনাবাহিনী জনগণের নিরাপত্তা বিধানে কাজ করছে: লে.র্কনেল তৌহিদু জামান
১১ সেপ্টেম্বর, ২০১৯ ০৬:৪৬:৫৮

সিএইচটি টুডে ডট কম, রাজস্থলী (রাঙামাটি)। কাপ্তাই জোনের ২৩ ই বেঙ্গলের অধিনায়ক লে.র্কনেল তৌহিদু জামান পি,এস,সি বলেন সেনাবাহিনীকে জনগণের বাহিনী মনে করুন। রাজস্থলী উপজেলার মানুষ শান্তিতে ঘুমাবে সেটি সেনাবাহিনীর লক্ষ ও উদ্দেশ্য। বর্তমান সরকার পার্বত্য অঞ্চলের মানুষের নিরাপত্তার জন্য ২৩ ই বেঙ্গলকে  কাপ্তাই জোনের দায়িত্ব প্রদান করেছেন।

রাঙামাটিতে জলবায়ু পরিকল্পনা প্রনয়ন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত
১১ সেপ্টেম্বর, ২০১৯ ০৫:২১:২৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পাহাড়ের জীববৈচিত্র ও প্রাকৃতিক পরিবেশ রক্ষায় সকলকে এগিয়ে আসার আহবান জানিয়েছেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা। তিনি বলেন, পার্বত্য অঞ্চলে জলবায়ু পরিবর্তনের প্রভাব বেশী লক্ষ্য করা যাচ্ছে। এই জলবায়ু পরিবর্তনের ক্ষতি মোকাবেলায় আমাদেরকে সকলকে একযোগে কাজ করতে যেতে হবে।

বান্দরবানে ভূমি বেদখল ও পাহাড়ি উচ্ছেদ বন্ধ করার দাবি
১১ সেপ্টেম্বর, ২০১৯ ০৫:১৯:৫৮

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। ইউনাইটেড পিপলস্ ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) ভুক্ত চার সংগঠনের প্রধানগণ আজ বুধবার ১১ সেপ্টেম্বর ২০১৯ এক যুক্ত বিবৃতিতে বান্দরবানের বিভিন্ন এলাকায় বহিরাগত কর্তৃক অবৈধভাবে ভূমি দখলের ঘটনা বৃদ্ধিতে এবং এর ফলে সেখানে যুগ যুগ ধরে বসবাসকারী ব্যাপক সংখ্যক পাহাড়ি আদি বাসিন্দার উচ্ছেদ হওয়ার আশংকা সৃষ্টিতে গভীর উদ্বেগ প্রকাশ করেছেন।

সততার সাথে আমাদের দায়িত্ব পালন করলে দুর্নীতিমুক্ত দেশগড়া সম্ভব : দুদক সচিব
১১ সেপ্টেম্বর, ২০১৯ ০৫:১৮:৪৯

সিএইচটি টুডে ডট কম, কাউখালী (রাঙামাটি)। দুর্নীতি দমন কমিশনের সচিব মুহাম্মদ দিলোয়ার বখ্ত বলেছেন,  আমরা প্রত্যেকে যদি নিজ নিজ অবস্থান থেকে সততার সাথে আমাদের দায়িত্ব পালন করতে পারি তবে দুর্নীতি অনেকআংশে কমানো সম্ভব। 

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions