শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর চিন্তার ফসল : নব বিক্রম কিশোর ত্রিপুরা
১৫ অগাস্ট, ২০১৯ ১২:৩৭:০২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বৃহস্পতিবার সকাল ৯টায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের প্রধান কার্যালয়ে বঙ্গবন্ধুর মূর‌্যালে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে স্বাধীনতার স্থপতি জাতরি পতিা বঙ্গবন্ধু শখে মুজবিুর রহমান এর ৪৪তম শাহাদত র্বাষকিী ও জাতীয় শোক দিবস পালনের কার্যক্রম শুরু হয়।

বান্দরবান বিশ্ববিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালিত
১৫ অগাস্ট, ২০১৯ ১২:৩৫:২৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বান্দরবান বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন কর্মসূচীর আয়োজন করা হয়। বৃহস্পতিবার সকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে বান্দরবান বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর এ.এফ ইমাম আলির নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।

বাঘাইছড়িতে উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় শোক দিবস পালন
১৫ অগাস্ট, ২০১৯ ১২:৩৪:১১

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। আজ ১৫ ই আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস। দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন  নানা কর্মসুচীর আয়োজন করে।

জেলা আইনজীবী সমিতির উদ্যোগে জাতীয় শোক দিবস পালন
১৫ অগাস্ট, ২০১৯ ০৪:৫৪:৪২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিুবুর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকীতে বান্দরবান জেলা জজশীপ ও জেলা আইনজীবী সমিতির যৌথ উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

কাপ্তাই নৌবাহিনী স্কুল এন্ড কলেজে জাতীয় শোক দিবস পালন
১৫ অগাস্ট, ২০১৯ ০৪:৫২:৪০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ ১৫ আগস্ট ২০১৯ (বৃহস্পতিবার) স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকীতে বাংলাদেশ নৌবাহিনী স্কুল এন্ড কলেজ কাপ্তাই এ যথাযথ মর্যাদা ও ভাবগম্ভীর পরিবেশে জাতীয় শোক দিবস পালিত হয়।

জাতীয় শোক দিবসে জুরাছড়িতে বঙ্গবন্ধুর প্রতি সর্বস্তরের মানুষের শ্রদ্ধা
১৫ অগাস্ট, ২০১৯ ০৪:৫১:৩০

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। জুরাছড়ি উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতি সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেন ও শোক র‌্যালীতে ছাত্র-ছাত্রীদের ঢল নেমেছে।

রাঙামাটিতে নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালন
১৫ অগাস্ট, ২০১৯ ০৪:২৯:২৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি।  স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রাঙামাটিতে সরকারি বেসরকারিভাবে ব্যাপক কর্মসূচি পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে সরকারিভাবে বিস্তারিত কর্মসূচি পালন করেছে জেলা প্রশাসন। এ ছাড়া পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ, রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠান পৃথক কর্মসূচি পালন করেছে।

বান্দরবানে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন
১৫ অগাস্ট, ২০১৯ ০৪:২৬:১৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বান্দরবানে সকাল ৭টায় স্থানীয় বঙ্গবন্ধু মুক্তমঞ্চে জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্তস্তবক অর্পণ করে দলীয় নেতাকর্মী ও সরকারি বেসরকারী কর্মকর্তা এবং সুশীল সমাজের প্রতিনিধিরা। এরপরই বৃহস্পতিবার সকাল ৮ টায় জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গন থেকে একটি শোক র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে এসে জমায়েত হয়।

বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে রাঙামাটি জেলা পরিষদের মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত
১৫ অগাস্ট, ২০১৯ ০৪:২৫:০৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শোক র‌্যলী, বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অর্পন, আলোচনা সভা ও মিলাদ মাহফিল করেছে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ।

রাবিপ্রবি’তে জাতীয় শোক দিবস পালন
১৫ অগাস্ট, ২০১৯ ০৪:২৩:০৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রাবিপ্রবি) আজ ১৫ আগস্ট রোজ বৃহস্পতিবার স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions