বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪

বাঘাইছড়িতে জোড়া হত্যাকান্ডের ২দিন পর মামলা
১৪ অগাস্ট, ২০১৯ ১১:৩৬:১৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাঘাইছড়িতে জেএসএস  এমএন লারমা গ্রুপের ২ নেতাকে হত্যার ঘটনায় বাঘাইছড়ি থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। আজ বুধবার সন্ধ্যায় বাঘাইছড়ি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও মুল জেএসএসের নেতা বড় ঋষি চাকমাকে প্রধান আসামী করে ৫০জনের নাম উল্লেখ নিহত জেএসএস এমএন লারমা গ্রুপের নেতা এনা চাকমার স্ত্রী সুনয়না চাকমা এই মামলা দায়ের করেন।

কাল শোকাবহ ১৫ আগষ্ট
১৪ অগাস্ট, ২০১৯ ০৬:২৬:৪৪

কাল শোকাবহ ১৫ আগস্ট। জাতীয় শোক দিবস। ইতিহাসের বেদনাবিধুর ও বিভীষিকাময় এক দিন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাতবার্ষিকী। ১৯৭৫ সালের এইদিন অতি প্রত্যুষে ঘটেছিল ইতিহাসের সেই কলঙ্কজনক ঘটনা। সেনাবাহিনীর কিছু উচ্ছৃঙ্খল ও বিপথগামী সৈনিকের হাতে সপরিবারে প্রাণ দিয়েছিলেন বাঙালির ইতিহাসের শ্রেষ্ঠ সন্তান, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। 

শান্তি চুক্তি বাস্তবায়নে পাহাড়ে হত্যার রাজনীতি বন্ধ করতে হবে
১৪ অগাস্ট, ২০১৯ ০৬:২৪:১২

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। পার্বত্য শান্তি চুক্তি পুনাঙ্গ বাস্তবায়নের লক্ষ্যে পাহাড়ে বিরাজ মান হত্যার রাজনীতি বন্ধ করতে হবে।  হত্যা রাজনীতি বন্ধ হলে চুক্তি বাস্তবায়নের পাশাপাশি নতুন প্রজম্মকে আমরা সুন্দর সমৃদ্ধ ময় পার্বত্য চট্টগ্রাম উপহার দিয়ে যেতে পারবে।
বুধবার জুরাছড়ি আওয়ামী লীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে শোক র‌্যালী ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে রাঙামাটি জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা একথা বলেন।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions