বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪

কাপ্তাইয়ে ভাসমান অবস্থায় অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার
১৩ জুলাই, ২০১৯ ১১:৫৯:১৮

সিএইচটি টুডে ডট কম,কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাইয়ের কলমীছড়া এলাকার কাপ্তাই হ্রদে ভাসমান অবস্থায় শনিবার সন্ধ্যা পোনে ৬’টায় অজ্ঞাতনামা এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে কাপ্তাই থানা পুলিশ। ৫০বছর বয়সী এই ব্যক্তিটির মরদেহের অবস্থা পর্যবেক্ষণ করে পুলিশের ধারণা, কমপক্ষে  এক সপ্তাহ আগেই মৃত্যুবরণ করে।

বান্দরবানে সেনাবাহিনীর উদ্যোগে বন্যার্তদের মাঝে খাবার বিতরণ
১৩ জুলাই, ২০১৯ ০৮:৫৮:৪৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ২৬বীর বান্দরবান সেনা জোনের উদ্যোগে বান্দরবানে বন্যায় প্লাবিত বিভিন্ন এলাকা থেকে আশ্রয় নেয়া বন্যার্তদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে । শনিবার দুপুরে বান্দরবান আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আশ্রয়কেন্দ্রে এই খাবার বিতরণ করা হয়।

কাপ্তাইয়ে পাহাড় ধসে বৈদ্যুতিক খুঁটি সড়কে, সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন
১৩ জুলাই, ২০১৯ ০৮:৫৭:১৮

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। ভোর থেকে ভারী বৃষ্টির প্রভাবে কাপ্তাইয়ের লক গেইট ও বালুচর এলাকায় শনিবার সকালে পাহাড় ধসে বৈদ্যুতিক খুঁটি ও গাছ উপড়ে পড়ে এবং পাহাড় থেকে মাটি নেমে কাপ্তাই-চট্টগ্রাম সড়কে যান চলাচল বিছিন্ন হয়ে পড়ে।

কাপ্তাইয়ে আবারো পাহাড় ধবসে ২জন নিহত
১৩ জুলাই, ২০১৯ ০৪:৩৭:১৫

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)।  রাঙামাটির কাপ্তাইয়ে সিএনজির উপর মাটি চাপা পড়ে ২জন নিহত হয়েছে। নিহতরা হলেন অতুল বড়–য়া (৫০) ও আচামং মারমা (৪২)।  শনিবার সকাল ১১টার দিকে এই ঘটনা ঘটে।

বান্দরবানের সাথে সারাদেশের যোগাযোগ বন্ধ, ভারি বর্ষণে ভোগান্তি
১৩ জুলাই, ২০১৯ ০৪:৩৬:১৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। টানা নয়দিনের প্রবল বর্ষনের কারনে বান্দরবানের সাঙ্গু ও মাতামুহুরী নদীর পানি বিপদসীমার উপর দিয়ে প্রবাহিত হওয়ার কারনে জেলা সদরের আর্মিপাড়া, ইসলামপুর,বাসস্টেশন  ছাড়াও  লামা, আলীকদম,রুমা, থানচি ও রোয়াংছড়ির নিম্নাঞ্চল প্লাবিত হয়েছে। সকাল থেকে প্রবল বৃষ্টির কারনে ফের পানি বাড়তে শুরু করেছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions