শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

যারা শান্তি সম্প্রীতি উন্নয়ন রুখে দিতে চায় তাদের বিরুদ্ধে জিরো ট্রলারেন্স নীতি থাকবে : জিওসি
২৭ মার্চ, ২০১৯ ১০:৫৫:০৯

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। রাঙামাটির বাঘাইছড়িতে নির্বাচনী দায়িত্বরতদের ওপর সন্ত্রাসীদের ব্রাশফায়ারে হতাহতদের পরিবারের সদস্যদের যোগ্যতা অনুসারে বিভিন্ন চাকরী ও অন্যান্য সুবিধা দেওয়ার আশ্বাস দিয়েছে প্রশাসন। বুধবার (২৭ মার্চ) দুপুরে বাঘাইছড়ির মারিশ্যা বিজিবি জোন মাঠে নিহত পরিবারের সদস্যদের মাঝে আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে এমন আশ্বাসের কথা শোনান সেনাবাহিনীর চট্টগ্রাম ২৪ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল এসএম মতিউর রহমান।

জেলা উন্নয়ন কমিটির সভায় যে সব কর্মকর্তারা উপস্থিত থাকেন না তাদের বিষয়ে মন্ত্রনালয়ে জানান হবে: বৃষ কেতু চাকমা
২৭ মার্চ, ২০১৯ ০৮:১৭:১৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জেলা উন্নয়ন কমিটির মাসিক সভায় যে সমস্ত কর্মকর্তা অনুপস্থিত থাকে তাদের বিষয়ে ব্যবস্থা গ্রহণ করতে  পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সভায় উত্থাপন করা হবে বলে সবাইকে সতর্ক করেছেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা।

রাঙামাটির ৮ হত্যাকান্ডের সাথে জড়িতদের বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ
২৭ মার্চ, ২০১৯ ০৫:৪২:৪৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বাঘাইছড়ি ও বিলাইছড়িতে সশস্ত্র সন্ত্রাসীদের হাতে ৮জনকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে পার্বত্য অধিকার ফোরাম ও বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ।

রাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত
২৭ মার্চ, ২০১৯ ১২:৫৯:৩২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়  মহান স্বাধীনতা ও জাতীয় দিবস- ২০১৯ যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালন করেছে।

লক্ষীছড়িতে দুর্বৃত্তের হামলায় ইউপিডিএফ-গণতান্ত্রিকের সমন্বয়ক আহত
২৭ মার্চ, ২০১৯ ১২:৪৭:৪০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির লক্ষ্মীছড়ি উপজেলায় দুর্বৃত্তের ছোঁড়া গুলিতে ইউপিডিএফ গণতান্ত্রিকের উপজেলা সমন্বয়ক অর্পণ চাকমা(২৮) আহত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় দুর্বৃত্তরা এ হামলা চালায়।

বান্দরবানে কাবাডি টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত
২৭ মার্চ, ২০১৯ ১২:৪৫:৩৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বান্দরবানে কাবাডি টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে বান্দরবান সদর থানার আয়োজনে স্থানীয় রাজার মাঠে টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয় ।

খাগড়াছড়িতে কার্যাদেশের আগেই নিম্মমানের ইট দিয়ে রাস্তা নির্মাণ কাজ শেষের পথে
২৭ মার্চ, ২০১৯ ১২:৪৪:১৪

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। চলতি অর্থ বছরের শেষ প্রান্তে এসে খাগড়াছড়ি সদর উপজেলার রাঙ্গাপানি ছড়া এলাকায় কার্যাদেশের আগেই নিম্মমানের ইট বিছিয়ে রাস্তা নির্মাণের কাজ চালাচ্ছেন ইউপি চেয়ারম্যান জ্ঞান রঞ্জন ত্রিপুরা। ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের  অধীনে গোলাবাড়ি ইউনিয়নের উর্পযুক্ত এলাকায় ২০ লক্ষ টাকায় আধা কিলোমিটার ব্রিক সলিংয়ের এই প্রকল্পটি’র বৈধ ঠিকাদার মেসার্স বিতাড়ন চাকমা’র সাথে সমঝোতার ভিত্তিতে ইউপি চেয়ারম্যান জ্ঞান রঞ্জন ত্রিপুরা এরিমধ্যে কাজটি শেষ করে ফেলেছেন বলে অভিযোগ করেছেন এলাকাবাসী।

বঙ্গবন্ধুর স্বপ্ন পুরনে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে : লেঃ কর্ণেল মাহমুদুল হাসান পিএসসি
২৭ মার্চ, ২০১৯ ১২:৪২:৪৬

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন এই দেশকে সোনার বাংলা গড়ে তুলতে সকলকে ঐক্য বদ্ধ ভাবে কাজ করতে হবে। আজ জুরাছড়ি উপজেলা প্রশাসনের উদ্যোগে স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে উপজেলা মাঠে অনুষ্ঠিত সাংস্কৃতিক সন্ধ্যার উদ্ভোধন কালে প্রধান অতিথির বক্তব্যে জুরাছড়ি জোন অধিনায় লেঃ কর্ণেল মাহমুদুল হাসান পিএসসি একথা বলেন।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions