শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

সন্ত্রাস ও অস্ত্রবাজি করে পাহাড়ে আওয়ামীলীগের অগ্র যাত্রা কেউ ঠেকাতে পারবে না : দীপংকর তালুকদার এম পি
১৬ জানুয়ারী, ২০১৯ ১১:৩৭:২৩

বিশেষ প্রতিনিধি, সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার এমপি বলেছেন, অসাম্প্রদায়িক ও গণতান্ত্রিক সমাজ ব্যবস্থা কায়েম করতে হলে পাহাড়ে জাতীয় রাজনৈতিক দল আওয়ামীলীগের কোন বিকল্প নেই। সন্ত্রাস ও অস্ত্রবাজী করে আওয়ামীলীগের অগ্রযাত্রা কেউ ঠেকাতে পারবেনা।

খাগড়াছড়িতে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে ওরিয়েন্টেশন সভা অনুষ্ঠিত
১৬ জানুয়ারী, ২০১৯ ০৭:৪১:২৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে সাংবাদিকদের সাথে ওরিয়েন্টেশন সভা অনুষ্ঠিত হয়েছে।  বুধবার সকালে জেলা সিভিল সার্জন অফিসের হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

হত্যা মামলা প্রত্যাহারের দাবিতে বাঘাইছড়িতে সড়ক ও নৌ পথ অবরোধ পালিত হচ্ছে
১৬ জানুয়ারী, ২০১৯ ০৪:০৮:৪৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় হত্যা মামলা প্রত্যাহারের দাবীতে সড়ক ও নৌপথে ৪৮ ঘন্টা অবরোধ পালন করছ সন্তু লারমার নেতৃত্বাধীন মুল জেএসএস। অবরোধের কারণে দুরপাল্লার লঞ্চ ও বাস চলাচল বন্ধ রয়েছে তবে  আভ্যন্তরীন সিএনজি মোটর বাইক চলাচল করছে। এই অবরোধ আজ সকাল ৬টা থেকে শুরু হয়ে টানা ৪৮ ঘন্টা পালিত হবে। এরপর আবার বাঘাইছড়ির সকল বাজার বয়কট কর্মসুচী পালিত হবে।

বান্দরবানে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন বিষয়ে ওরিয়েন্টশন কর্মশালা অনুষ্ঠিত
১৬ জানুয়ারী, ২০১৯ ০৪:০৬:৩৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। অপুষ্টি জনিত অন্ধত্ব নির্মূল এবং অপুষ্টিজনিত মৃত্যু প্রতিরোধ করার লক্ষে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন ২০১৯ উপলক্ষে বান্দরবানে সাংবাদিকদের নিয়ে এক ওরিয়েন্টশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠান,জাতীয় পুষ্টি সেবার বাস্তবায়নে ও স্বাস্থ্য বিভাগ বান্দরবানের আয়োজনে বান্দরবান সিভিল সার্জন কার্যালয়ের সেমিনার কক্ষে এই ওরিয়েন্টশন কর্মশালা অনুষ্টিত হয়।

রাঙামাটিতে ৭৯ হাজার শিশুকে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে
১৬ জানুয়ারী, ২০১৯ ০৪:০৫:২০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। এবার দ্বিতীয় রাউন্ডে রাঙামাটিতে প্রায় ৭৯ হাজার শিশুকে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে। ১৯ জানুয়ারি জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনে পৌরসভাসহ জেলার মোট ১০ উপজেলার ৫০ ইউনিয়নের ১৫৯ ওয়ার্ডে এসব শিশুকে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়াবে জেলা স্বাস্থ্য বিভাগ।

খাগড়াছড়িতে আগুনে পুড়ে ৮ ব্যবসা প্রতিষ্ঠান ক্ষতিগ্রস্ত
১৬ জানুয়ারী, ২০১৯ ০৩:০৭:৩৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে আগুনে পুড়ে ৮ ব্যবসা প্রতিষ্ঠান ক্ষতিগ্রস্ত হয়েছে। বুধবার (১৬ জানুয়ারী) রাত ১টার দিকে খাগড়াছড়ি সদরের নারিকেল বাগান এলাকায় আগুনের সূত্রপাত ঘটে।

মামলা প্রত্যাহারের দাবিতে বাঘাইছড়িতে জেএসএসের ডাকে ৪৮ঘন্টার সড়ক ও নৌপথ অবরোধ কাল
১৬ জানুয়ারী, ২০১৯ ১২:৩৮:১১

সিএইচটি টুডে ডট কম,রাঙামাটি। রাঙামাটি জেলার বাঘাইছড়িতে জেএসএস এমএন লারমা গ্রুপের সদস্য বসু চাকমা হত্যার ঘটনায় মামলা প্রত্যাহারের দাবিতে আঞ্চলিক রাজনৈতিক দল জনসংহতি সমিতি পুর্ব ঘোষিত ৪৮ ঘন্টার সড়ক নৌপথ অবরোধ ও বাজার বয়কট কর্মসুচী কাল থেকে পালিত হবে।

আওয়ামীলীগ সব সময় সাধারন মানুষের পাশে থাকে : দীপংকর তালুকদার এমপি
১৬ জানুয়ারী, ২০১৯ ১২:০৩:৪৮

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। রাঙামাটি  আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার বলেছেন, আওয়ামীলীগ  সব সময় সাধারণ মানুষের পাশে থাকে এবং থাকবে। আওয়ামীলীগ জনগণের রাজনীতি করে বলে সুখে দু;খে  সব সময় জনগণের পাশে ছিল এখনো আছে। এছাড়া তিনি কর্ণফুলী পেপার মিলসের কর্মরত শ্রমিক কর্মচারিরা কেন গত তিন মাস যাবত বেতন ভাতাদি পাচ্ছে না এই বিষয়ে আগামী দুই দিনের মধ্যে শ্রমিক নেতা, মিলসটির ব্যবস্থাপনা পরিষদ, শিল্পমন্ত্রী ও বিসিআইসির সাথে কথা বলে বিষয়টি সমাধানের প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions