শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

গুইমারায় চাঁদাবাজি মামলার সাজাপ্রাপ্ত আসামি আটক
১৭ অক্টোবর, ২০১৮ ০৮:১৮:৩০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির গুইমারায় চাঁদাবাজির মামলায় ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামি রিপন ত্রিপুরাকে (২৮) আটক করেছে পুলিশ। আটক রিপন বাইল্যাছড়ি গ্রামের জিজেন্দ্র ত্রিপুরার ছেলে।

আওয়ামীলীগ সব সময় দুঃখী মানুষের পাশে থাকে
১৭ অক্টোবর, ২০১৮ ০৮:০৮:১৭

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। মানুষের দুঃখ-কষ্ট, আপদে-বিপদে সর্বদাই পাশে থাকবে আওয়ামীলীগ। গত পাঁচ বছরে মানুষের পাশে থেকে সর্বোচ্চ সেবা দেওয়ার চেষ্টা করেছে। আগামীতেও জনগনের পাশে থাকবে।

৮২ হাজার পাহাড়ী পরিবার পুনর্বাসনের সিদ্ধান্ত বাতিলের দাবি
১৭ অক্টোবর, ২০১৮ ০৫:৫৫:০২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। ভারত প্রত্যাগত শরণার্থী টাস্কফোর্সের নবম সভায় পার্বত্য চট্টগ্রামে ৮২ হাজার উপজাতীয় শরণার্থী ও আভ্যন্তরীণ উদ্বাস্তুর তালিকা প্রণয়ন এবং পুনর্বাসনে সিদ্ধান্ত গ্রহণের প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও টাস্কফোর্সের সামনে অবস্থান কর্মসূচি পালিত হয়েছে।

বান্দরবানে সাড়ম্বরে চলছে দুর্গোৎসব
১৭ অক্টোবর, ২০১৮ ০৫:১৩:৫৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সনাতন ধর্মালম্বীদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে বান্দরবানের কেন্দ্রীয় দুর্গাপূজা উদযাপন পরিষদের আয়োজনে স্থানীয় রাজার মাঠে চলছে ব্যাপক আয়োজন।

দুর্গো পূজাকে ঘিরে উৎসবে মুখর রাঙামাটি
১৭ অক্টোবর, ২০১৮ ০৫:১২:৪৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সনাতন হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসব ঘিরে শহরসহ মুখর হয়ে উঠেছে গোটা পার্বত্য জেলা রাঙামাটি। জেলাজুড়ে বিরাজ করছে উৎসবের আমেজ। শহরসহ জেলায় মোট ৪০ পূজামন্ডপে শারদীয় দুর্গোৎসবের আয়োজন করা হয়েছে। প্রতিটি মন্ডপে সদ্ধর্মালম্বী পুণ্যার্থী ছাড়াও পাহাড়ি বাাঙালির সব ধর্ম, বর্ণ ও জাতিগোষ্ঠী মানুষের সম্মিলনে তৈরি হয়েছে সাম্প্রদায়িক সম্প্রীতির মেলবন্ধন। রাজনৈতিক নেতা, স্থানীয় জনপ্রতিনিধি এবং সামরিক বেসামরিক সরকারি কর্মকর্তারা বিভিন্ন মন্ডপ পরিদর্শন করছেন।

কাচালং বডার গার্ড পাবলিক স্কুলের রাস্তা উদ্বোধন
১৭ অক্টোবর, ২০১৮ ০২:৪৩:১৫

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। রাঙামাটি জেলার বাঘাইছড়ি পৌরসভার অর্থায়ানে কাচালং বডার গার্ড পাবলিক স্কুলের  নবনির্মিত  রাস্তার   শুভ উদ্বোধন করেন মারিশ্যা জোন কমান্ডার  লেঃকর্ণেল মাহবুবুল ইসলাম পিএসসি। মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় পায়রা উড়িয়ে রাস্তাটির শুভ উদ্বোধন করা হয়।

বাঘাইছড়িতে ব্যবসায়ী কল্যাণ সমিতির উদ্যেগে সৌখিন ফুটবল খেলা অনুষ্ঠিত
১৭ অক্টোবর, ২০১৮ ০২:২৮:৩৫

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। আজ মঙ্গলবার বিকালে  উপজেলা ও চৌমুহনী ব্যবসায়ী কল্যান সমিতির উদ্যেগে সৌখিন ফুটবলের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

দুটি কিডনি নষ্ট হওয়ায় জীবন মরণ সন্ধিক্ষনে চবি ছাত্র আমান উল্লাহ
১৭ অক্টোবর, ২০১৮ ০২:১৬:১৪

শাহ আলম, সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। একজন মানুষ, অপর মানুষের বিপদে এগিয়ে আসবে এটাই সবার কাম্য। সমাজের গুনীজনরা এগিয়ে এলে এই দেশ হয়ে উঠবে সুখী, সমৃদ্ধ ও শান্তিময়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions