মঙ্গলবার | ২০ নভেম্বর, ২০১৮

নানিয়ারচরে প্রতিপক্ষের গুলিতে গনতান্ত্রিক ইউপিডিএফের কর্মী নিহত
১৭ অক্টোবর, ২০১৮ ১০:৫৬:৫৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির নানিয়ারচরে প্রতিপক্ষের গুলিতে গনতান্ত্রিক ইউপিডিএফের কর্মী শান্ত চাকমা নিহত হয়েছে। বুধবার সন্ধ্যায় উপজেলার বিয়ার পাড়া নামক স্থানে এ ঘটনা ঘটে|

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ফুটবল লীগ শুরু
১৭ অক্টোবর, ২০১৮ ১০:৪৮:৩৬

শাহ আলম, সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে এবং জেলা ফুটবল এসোসিয়েশনের সার্বিক সহযোগিতায় রাঙামাটিতে চার বছর পর প্রথম বিভাগ ফুটবল লীগ-২০১৮ অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় পাহাড়ি তরুণীদের নৃত্যসঙ্গীত পরিবেশনা, বেলুন ও পায়রা উড়িয়ে লীগের উদ্বোধন করেছেন, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা।

প্রত্যেক মানুষের প্রাথমিক শিক্ষা জীবনের অবদান সবচেয়ে বেশী: পার্বত্য প্রতিমন্ত্রী
১৭ অক্টোবর, ২০১৮ ১০:৪৬:৫০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। প্রত্যোকটি মানুষের জীবন গঠনের জন্য জীবনের প্রথম যেখান থেকে শিক্ষা গ্রহণ করে সেই স্থানটির হচ্ছে প্রাইমারী স্কুল বা প্রাথমিক বিদ্যালয়। দেশের কৃষকরা যদি ফসল উৎপাদন না করতো তাহলে দেশের ষোল কোটির মানুষের পেট ভরতো কিনা আমরা সেদিকে নজরটা দিই কম, আর প্রাইমারী শিক্ষকরা যদি আমাদেরকে শিক্ষা-ই না দিত প্রথম থেকে তাহলে দেশে স্কুল, কলেজ,

উন্নয়ন ও শান্তির জন্য সম্প্রীতির বিকল্প নেই
১৭ অক্টোবর, ২০১৮ ১০:৪৫:০৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। উন্নয়ন ও শান্তির জন্য সম্প্রীতির বিকল্প নেই উল্লেখ করে সাবেক সংসদ সদস্য যতীন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, সম্প্রীতির অপর প্রান্তে রয়েছে শান্তি। আর সে শান্তিপূর্ণ সহাবস্থান বজায় রাখতে বঙ্গবন্ধু কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের পরিচালনা বোর্ড এর সভা অনুষ্ঠিত
১৭ অক্টোবর, ২০১৮ ১০:৩১:০৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বুধবার সকাল ১১টায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ২০১৮-১৯ অর্থ বছরের ২য় পরিচালনা বোর্ড সভা রাঙামাটিস্থ প্রধান কার্যালয়ের বোর্ডরুম এ অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বোর্ডের চেয়ারম্যান  নব বিক্রম কিশোর ত্রিপুরা, এনডিসি।

থানচিতে বেড়াতে এসে লাশ হলেন পর্যটক আরিফুল
১৭ অক্টোবর, ২০১৮ ১০:২৯:১৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের থানছিতে পাহাড়ি ঝিরিতে প্রবল স্রোতে ভেসে যাওয়া  নিখোঁজ পর্যটকের লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ আরিফুল হাসান (২৭) ঢাকার তার বাড়ি ঢাকার ক্যান্টনমেন্ট এলাকার কচুক্ষেত এলাকায় বলে জানিয়েছে পুলিশ। আজ বিকালে স্থানীয়রা নাফাখুমের একটা খালের কিনারা থেকে তার লাশ উদ্ধার করেন।

রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যানের বিভিন্ন দুর্গা পূজা মন্ডপ পরিদর্শন
১৭ অক্টোবর, ২০১৮ ১০:২৭:২৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সকল সম্প্রদায়ের সম্প্রীতির বন্ধন অটুট রেখে এই বাংলাদেশের উন্নয়ন করাই হচ্ছে বর্তমান সরকারের লক্ষ্য। এই লক্ষ্যকে বাঁচিয়ে রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের নৌকা মার্কায় ভোট চাইলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা।

গুইমারায় চাঁদাবাজি মামলার সাজাপ্রাপ্ত আসামি আটক
১৭ অক্টোবর, ২০১৮ ০৫:১৮:৩০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির গুইমারায় চাঁদাবাজির মামলায় ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামি রিপন ত্রিপুরাকে (২৮) আটক করেছে পুলিশ। আটক রিপন বাইল্যাছড়ি গ্রামের জিজেন্দ্র ত্রিপুরার ছেলে।

আওয়ামীলীগ সব সময় দুঃখী মানুষের পাশে থাকে
১৭ অক্টোবর, ২০১৮ ০৫:০৮:১৭

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। মানুষের দুঃখ-কষ্ট, আপদে-বিপদে সর্বদাই পাশে থাকবে আওয়ামীলীগ। গত পাঁচ বছরে মানুষের পাশে থেকে সর্বোচ্চ সেবা দেওয়ার চেষ্টা করেছে। আগামীতেও জনগনের পাশে থাকবে।

৮২ হাজার পাহাড়ী পরিবার পুনর্বাসনের সিদ্ধান্ত বাতিলের দাবি
১৭ অক্টোবর, ২০১৮ ০২:৫৫:০২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। ভারত প্রত্যাগত শরণার্থী টাস্কফোর্সের নবম সভায় পার্বত্য চট্টগ্রামে ৮২ হাজার উপজাতীয় শরণার্থী ও আভ্যন্তরীণ উদ্বাস্তুর তালিকা প্রণয়ন এবং পুনর্বাসনে সিদ্ধান্ত গ্রহণের প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও টাস্কফোর্সের সামনে অবস্থান কর্মসূচি পালিত হয়েছে।

বান্দরবানে সাড়ম্বরে চলছে দুর্গোৎসব
১৭ অক্টোবর, ২০১৮ ০২:১৩:৫৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সনাতন ধর্মালম্বীদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে বান্দরবানের কেন্দ্রীয় দুর্গাপূজা উদযাপন পরিষদের আয়োজনে স্থানীয় রাজার মাঠে চলছে ব্যাপক আয়োজন।

দুর্গো পূজাকে ঘিরে উৎসবে মুখর রাঙামাটি
১৭ অক্টোবর, ২০১৮ ০২:১২:৪৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সনাতন হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসব ঘিরে শহরসহ মুখর হয়ে উঠেছে গোটা পার্বত্য জেলা রাঙামাটি। জেলাজুড়ে বিরাজ করছে উৎসবের আমেজ। শহরসহ জেলায় মোট ৪০ পূজামন্ডপে শারদীয় দুর্গোৎসবের আয়োজন করা হয়েছে। প্রতিটি মন্ডপে সদ্ধর্মালম্বী পুণ্যার্থী ছাড়াও পাহাড়ি বাাঙালির সব ধর্ম, বর্ণ ও জাতিগোষ্ঠী মানুষের সম্মিলনে তৈরি হয়েছে সাম্প্রদায়িক সম্প্রীতির মেলবন্ধন। রাজনৈতিক নেতা, স্থানীয় জনপ্রতিনিধি এবং সামরিক বেসামরিক সরকারি কর্মকর্তারা বিভিন্ন মন্ডপ পরিদর্শন করছেন।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions