শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

রাঙামাটিতে নিখোঁজ স্ত্রীসহ তিন সন্তানকে উদ্ধারের দাবিতে সংবাদ সম্মেলন
২১ সেপ্টেম্বর, ২০১৮ ০৮:২৩:৩৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। নিখোঁজ স্ত্রী ও তিন সন্তানকে উদ্ধারের জন্য প্রশাসনের প্রতি দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করেছে রাঙামাটির বরকল উপজেলার বাসিন্দা নিখোঁজ স্ত্রী ও তিন সন্তান অভিবাবক মোঃ ইসহাক।

“নানিয়াচরে জেএসএস সংস্কারবাদীদের গুলিতে নিহত দু’ ব্যক্তি ইউপিডিএফের কর্মী নয়”
২১ সেপ্টেম্বর, ২০১৮ ০৮:২২:১৩

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) রাঙামাটি জেলা ইউনিটের সংগঠক সচল চাকমা আজ শুক্রবার বিকালে দ্বিতীয় দফায় দেওয়া বিবৃতিতে বলেছেন, গতকাল বৃহস্পতিবার মধ্যরাতে রাঙামাটির নানিয়াচরের রাম সুপারি পাড়ায় জেএসএস সংস্কারবাদীদের গুলিতে নিহত যুদ্ধ মোহন চাকমা ওরফে আকর্ষণ (৪২) ও শ্যামল কান্তি চাকমা ওরফে সুমন্তকে (৩৫) বিভিন্ন অনলাইন ও

সংস্কার দল ত্যাগ করে ইউপিডিএফে আশ্রয় নেয়ায় দুই কর্মীকে হত্যার অভিযোগ
২১ সেপ্টেম্বর, ২০১৮ ০২:২৮:২২

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। ইউনাইটেডপিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)-এর রাঙামাটি জেলা  ইউনিটের সংগঠক সচল চাকমা আজ  শুক্রবার সংবাদ মাধ্যমে প্রদত্ত এক বিবৃতিতে সংস্কারবাদী জেএসএস ত্যাগ করে ইউপিডিএফ-এ আশ্রয় নেয়া আকর্ষণ চাকমা (৪০) ও শ্যামল কান্তি চাকমা ওরফে সুমন্ত (৩৮)নামে দুই কর্মীকে হত্যার  নিন্দা জানিয়েছেন এবং অবিলম্বে হত্যাকারী সংস্কারবাদী সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি করেছেন।

নানিয়াচরে প্রতিপক্ষের গুলিতে ২ ইউপিডিএফ কর্মী নিহত
২১ সেপ্টেম্বর, ২০১৮ ১০:৫৯:২৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির নানিয়াচরে শুক্রবার ভোর রাতে প্রতিপক্ষের গুলিতে ২ ইউপিডিএফ কর্মী নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

‘‘রাবিপ্রবি’’তে জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড ২০১৮‘র দু’দিনব্যাপী কার্যক্রম সম্পূর্ণ
২১ সেপ্টেম্বর, ২০১৮ ০৪:০৯:২২

শাহ আলম, সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। তথ্য ও প্রযুক্তি বিষয়ে অধিকতর দক্ষতার উন্নয়ন অর্জনে বিভিন্ন স্তরে তরুন প্রজন্মকে আগ্রহী করতে সেন্টার ফর রিসার্চ এন্ড ইনফরমেশন কাজ করে যাচ্ছে। বাংলাদেশের তরুন প্রজন্মের হাত ধরে একটি সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্যে সিআরআই ২০১৪ সাল থেকে সর্ববৃহৎ প্লাটফরম জয়বাংলা ইয়ুথ অ্যাওয়াড পুরুস্কার প্রর্বতন করেছে। এসব তরুন উদ্যোক্ততা সমাজ পরিবর্তনে কাজ করে যাচ্ছে।

কাপ্তাইয়ে তথ্য অফিসের উদ্যেগে মহিলা সমাবেশ
২১ সেপ্টেম্বর, ২০১৮ ০৪:০৫:৪৭

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাই উপজেলা তথ্য অফিসের আয়োজনে বৃহস্পিতবার সকালে শহীদ শামসুদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তন প্রাঙ্গনে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগণকে অবহিতকরণ এবং মাদক, সন্ত্রাস ও বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions