শিরোনামঃ

আগামী ২মার্চ শিল্পকলা একাডেমীর সম্মাননা স্মারক প্রদান

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশের শিল্প ও সংস্কৃতির বিভিন্ন ক্ষেত্রে জেলা পর্যায়ে বিশেষ স্বীকৃতি স্বরূপ অন্যান্য বছরের ন্যয় এবারও রাঙামাটির ১০জন গুনী সাংস্কৃতিক ব্যক্তিত্বকে জেলা শিল্পকলা একাডেমি সম্মাননা ২০১৫ ও ২০১৬ প্রদান করা হবে আগামী বৃহস্পতিবার (০২মার্চ)।
এবারের ২০১৫এর সম্মননা প্রাপ্ত গুনীজদের মধ্যে চারুকলায় রতিকান্ত তঞ্চঙ্গ্যা, যাত্রা শিল্পে নন্দ রাণী চাকমা, কন্ঠ সংগীতে ফনীন্দ্র লাল ত্রিপুরা, নৃত্যকলায় হুমায়ুন কবীর, যন্ত্র শিল্পে ধারশ মনি চাকমা ও ২০১৬এর সম্মননা প্রাপ্ত গুনীজনদের মধ্যে লোকসংস্কৃতিতে আনন্দলতা চাকমা, আবৃত্তিতে অঞ্জুলিকা খীসা, কন্ঠ সংগীতে অমর শান্তি চাকমা, নাট্যকলায় ঝিমিত ঝিমিত চাকমা ও যন্ত্র শিল্পে ঝুলন দত্তকে সম্মননা প্রদান করা হবে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর ঊশৈসিং এম,পি এবং রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বাংলাশে জাতীয় সংসদের মহিলা আসন ৩৩ এর সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নান, পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান ও পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী উপস্থিত থাকার কথা রয়েছে বলে জানিয়েছেন জেলা শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার অনুসিনথিয়া চাকমা।

on

খবরটি 19 বার পঠিত হয়েছে


Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen