শিরোনামঃ

রাঙামাটি

লোকনাথ ব্রক্ষচারী যোগাশ্রম পরিচালনা কমিটির নাম ঘোষণা

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি শহরের ভেদভেদী এলাকার লোকনাথ ব্রক্ষচারী যোগাশ্রম পরিচালনা কমিটির নাম ঘোষনা করা হয়েছে। আজ দুপুরে শহরের একটি হোটেলে সংবাদ সম্মেলনে ২৫ সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষণা করেন নির্বাচন বিষয়ক কমিটির আহবায়ক মাধব চক্রবর্তী। মিলন কান্তি চৌধুরীকে সভাপতি ও কুশল চৌধুরীকে সাধারন সম্পাদক করে লোকনাথ ব্রক্ষচারী যোগাশ্রম পরিচালনা কমিটির ২৫ সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষণা করা হয়। এই কমিটি আগামী ৩বছর মেয়াদে রাঙামাটি লোকনাথ ব্রহ্মচারী যোগ্রাশ্রমে পরিচালনার দায়িত্ব পালন করবেন। এসময় নির্বাচন পরিচালনা কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

কমিটির অন্য সদস্যরা হলো অরুপ মুৎসুদ্দী সহ সভাপতি, শিব শংকর আইচ (লব) সহ সভাপতি, রবীন্দ্র নাথ- মাষ্টার সহ-সভাপতি, রতন দেব- সহ- সাধারণ সম্পাদক, কাঞ্চন দাশ- সহ- সাধারণ সম্পাদক, রনি তালুকদার- অর্থ সম্পাদক, দেবাশীষ পালিত রাজা- সাংগঠনিক সম্পাদক, পিন্টু মল্লিক- দপ্তর সম্পাদক, উজ্জল দে- প্রচার সম্পাদক, অমৃতা ধর- প্রকাশনা সম্পাদক, উত্তম আশ্চার্য্য- সাংস্কৃতি সম্পাদক, স্বরূপ মুৎসুদ্দি- সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক, অসীম চক্রবর্তী শংকু – গণ-সংযোগ সম্পাদক, অলক- ছাত্র যুব সম্পাদক, পান্না বিশ্বাস- মহিলা সম্পাদক, বাবুল ভট্টচার্য্য- সদস্য, নিখিল শীল- সদস্য, নিরোধ শীল- সদস্য, টিকলু দে- সদস্য, মিটুন চৌধুরী(১)- সদস্য, মিটুন চৌধুরী (২)- সদস্য, রাজু শীল সদস্য।

সংবাদ সম্মেলনে বলা হয়, মেয়াদ উত্তীর্ণ হওয়ার পর পরিচালনা কমিটি নির্বাচন পরিচালনা বিষয়ক কমিটি গঠন করে। কিন্তু একটি কুচক্রীমহল গঠনতন্ত্র ও গনতান্ত্রিকবিরোধ কার্যকলাপের মাধ্যমে কমিটি গঠন করতে চাইলে অন্যরা তা করতে দেয়নি। তাই এরা মিথ্যার আশ্রয় নিয়ে নানা ষড়যন্ত্র করছে। এসব ষড়যন্ত্রকারীদের ফাঁদে পা না দিতে জনসাধারনের প্রতি আহবান জানায় নতুন কমিটি।

on

খবরটি 69 বার পঠিত হয়েছে


Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen