শিরোনামঃ

রাঙামাটি বিএনপি’র নতুন সদস্য সংগ্রহ অভিযান শুরু

শাহ আলম, সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। তৃণমূলে দলকে শক্তিশালী ও পুনর্গঠনের লক্ষ্যে রাঙামাটি সদর উপজেলা বিএনপির উদ্যোগে সদস্য পদ নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ অভিযানের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। শনিবার সন্ধায় দলীয় কার্যালয়ে জেলা বিএনপির সভাপতি হাজী শাহ আলম সদস্য নবায়ন ও সংগ্রহ অভিযানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
সদর উপজেলা বিএনপির সভাপতি ও রাঙামটি জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব শাহ আলম রাঙামাটি সদর উপজেলার নয়টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন নেতৃবৃন্দের হাতে সদস্য সংগ্রহ ফরম তুলে দিয়ে এ কার্যক্রমের উদ্বোধন করেন।

নতুন সদস্য সংগ্রহ অভিযানে জেলা বিএনপি’র যুগ্ন সাধারণ সম্পাদক ও সদর উপজেলা বিএনপি’র সভাপতি মামুনুর রশীদ মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা বিএনপি’র সভাপতি হাজী শাহ আলম, বিশেষ অতিথি ছিলেন, জেলা বিএনপির সাধারন সম্পাদক দীপন তালুকদার দীপু, সাংগঠনিক সম্পাদক এডভোকেট সাইফুল ইসলাম পনির, জেলা যুবদল সভাপতি সাইফুল ইসলাম শাকিল, জেলা যুবদলের সাধারন সম্পাদক ইলিয়াস হোসেন ও জেলা ছাত্রদলের সাধার সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ।

এসময় হাজী শাহ আলম বলেন, পূর্ব ঘোষিত দলের সদস্য সংগ্রহ ও নবায়নের দুই মাসব্যাপী কর্মসূচি ঘোষণা দিয়েছে কেন্দ্রীয় বিএনপি। তারই ধারাবাহিকতায় রাঙামাটিতে আজ শনিবার থেকে এই কর্মসূচি শুরু হয়ে চলবে ৩০ জুলাই পর্যন্ত চলবে। দলের হাইকমান্ডের সিদ্ধান্ত অনুযায়ী এই কর্মসূচি নেওয়া হয়েছে। তবে যে কোনো সময় বিএনপির সদস্য হওয়া যাবে বলে জানিয়েছে দলটি।

তিনি আরো বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া বলেছেন, ২০১৮ সাল হবে জনগণের বছর। এই ভয়ে ক্ষমতাসীনরা অবৈধ পন্থায় নিজেদের গদি আকঁড়ে ধরে রাখতে নানা রকম ষড়যন্ত্র করছে। তাই দলীয় নেতা-কর্মীদেরকে মত-পথের পার্থক্য ভুলে সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম সফলভাবে সম্পন্ন করার কোন বিকল্প নেই। পদের জন্য নয় দলের জন্য কাজ করতে হবে। প্রতিটি পৌরসভা ও ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ করতে হবে। এটা শুধু আমার কথা নয় এটা বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশ। আ.লীগ ক্ষমতা চিরস্থায়ী করতে বিএনপি নেতাকর্মীদের গুম-খুনের পাশাপাশি ভয়ভীতি প্রদর্শন করছে। আজ সাধারণ মানুষের মনে সেভাবে আনন্দ নেই। মোটা চাল কিনতে হচ্ছে ৫০-৫৫ টাকায়। নিত্য-প্রয়োজনীয় জিনিসের দামের ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষের নাভিশ্বাস উঠেছে।
তিনি ২০১৮ সালের জাতীয় নির্বাচনে নিরপেক্ষ সহায়ক সরকারের অধীনে হতে হবে বলে জোর দাবি জানান।
সদর উপজেলা বিএনপির সভাপতি মামনুর রশীদ মামুন জানান, প্রথমদিন প্রায় ৩৫০জন দলের সদস্য পদ গ্রহনের ফরম ক্রয় করেছেন।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 142 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen