শিরোনামঃ

রাঙামাটিতে নারী নির্যাতন মামলায় সোনালী ব্যাংক কর্মকর্তা গ্রেফতার

সিএইচটি টুডে ডট কম,রাঙামাটি। নারী নির্যাতন মামলায় সোনালী ব্যাংক রাঙামাটি প্রিন্সিপাল অফিসের কর্মকর্তা উপল চাকমা (৩৫) কে গ্রেফতার করেছে রাঙামাটি কোতয়ালী থানা পুলিশ। বুধবার রাত সাড়ে দশ টায় রাঙামাটি জেলা পরিষদ সংলগ্ন ব্যাংক ফটক থেকে তাকে আটক করা হয়। এ সময় উপল চাকমা ব্যাংকের কাজ শেষে বাড়িতে ফিরছিলেন। রাঙামাটি কোতয়ালী থানার ওসিRangamati Upol Pic-- মো. রশীদ উপল চাকমাকে গ্রেফতারের কথা নিশ্চিত করেন।
উপল চাকমা রাঙামাটি শহরের দ: কালিন্দীপুর এলাকার অব: খাদ্য অধিদপ্তরের কর্মকর্তা সাধন চাকমা ও আলপনা চাকমা (আলো)র বড় ছেলে।
পারিবারিক সূত্র জানায়, উপল চাকমা তার মা বাবা, স্ত্রী ও সন্তান নিয়ে কালিন্দীপুরে ভাড়া বাসায় থাকতেন। উপল চাকমা পরকীয়ার জেরে গত এক বছরের অধিক সময় ধরে তার স্ত্রীকে নির্যাতন করে আসছিল। এ পরকীয়া করতে গিয়ে কয়েক মাস আগে শহরের রাজবাড়ি এলাকায় উপল চাকমা স্থানীয়দের হাতে লাঞ্ছিত হয়। লাঞ্ছিত হওয়ার পর থেকে স্ত্রীর উপর নির্যাতন বাড়িয়ে দেয় উপল চাকমা। এ অবস্থায় গত রবিবার উপল তার স্ত্রীকে ব্যপক মারধর করে আহত করে বাসায় ফেলে রাখে। খবর পেয়ে স্থানীয়রা গত মঙ্গলবার উপলের স্ত্রীকে বাড়ি থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায়। এই ঘটনায় বুধবার উপলের স্ত্রী বাদী হয়ে থানায় মামলা করেন। মামলায় উপল চাকমা এবং তার পিতা সাধন চাকমা ও মা আলপনা চাকমাকে আসামী করা হয়।

উপলের স্ত্রী বলেন, তাকে যখন তার স্বামী নির্যাতন করত তখন তার মা-বাবা নিরব দর্শকের ভুমিকা পালন করে। নির্যাতন বন্ধ করলে নির্যাতন করতে তাদের ছেলেকে আরো উস্কে দেয়। তিনি বলেন, পরিবারের শান্তির আশায় এতদিন সব নির্যাতন সহ্য করেছিলেন।

কোতয়ালী থানার ওসি মো. রশীদ বলেন, উপলের স্ত্রী বুধবার সন্ধ্যায় কোতয়ালী থানায় মামলা করলে পুলিশ উপলকে গ্রেফতার করতে ব্যাংক সংলগ্ন এলাকা অবস্থান করে। উপল ব্যাংক থেকে বের হলে তাকে পুলিশ গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এ মামলায় বাকীদের গ্রেফতার করা হবে।

on

খবরটি 6,647 বার পঠিত হয়েছে


Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen