শিরোনামঃ

রাঙামাটিতে ট্রাকের চাপায় নিহত ২, আহত ৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে দোকান ঘরের ওপর মালবাহী একটি ট্রাকচাপায় ঘটনা স্থলেই ২ জন নিহত এবং ৭ জন আাহত হয়েছেন। রোববার সন্ধ্যা ৭টার দিকে শহরের পাসপোর্ট অফিস সংলগ্ন শিমুলতলী নামক এলাকায় মর্মান্তিক এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।
নিহতরা হলেন নুর হোসেন (৫০) ও হাসেম মিস্ত্রি (৪৫)। আহতরা হলেন- সুমন (৪৫), মহিদুল (২৯), শামীম (২৬), শরীফ (১৬), সোমেলা বেগম (২০), নুর মোহাম্মদ (৩০) ও সিরাজুল (২১)। আহতদের মধ্যে ৩জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরন করা হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, চট্টগ্রাম থেকে রাঙামাটিগামী মালবাহী ট্রাকটি রাঙামাটি আঞ্চলিক পাসপোর্ট অফিসের সামনে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে লাগোয়া একটি চা’য়ের দোকানের ওপর দোকানের ঘরে ঢুকে পড়ে এতে দোকানের ভেতরে থাকা লোকজন চাপা পড়ে হতাহত হয়।

খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনা স্থল গিয়ে উদ্ধার তৎপরতা চালান পুলিশ, সেনাবাহিনী ও ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীসহ স্থানীয়রা। এতে দোকানের মালিক নূর হোসেনসহ নিহত ২ জনের লাশ এবং গুরুতর আহত ৭ জনকে উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়।
হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) মংক্যচিং মারমা সাগর ২ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

রাঙামাটির ফায়ার সার্ভিস ষ্টেশনের ভারপ্রাপ্ত ষ্টেশন মাষ্টার তমিজ উদ্দিন জানান, ফায়ার সার্ভিসের লোকজন, সেনাবাহিনী, পুলিশসহ এলাকাবাসী মিলে আহত ও নিহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

ঘটনার পর হাসপাতালে নিহত আহতদের দেখতে যান রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষকেতু চাকমা ও জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নান। এসময় জেলা পরিষদ চেয়ারম্যান আহতদের ওষুধ খরচসহ চিকিৎসার দায়িত্ব নেন।
এসময় জেলা প্রশাসক জানান, নিহতদের পরিবারকে নিয়ম অনুযায়ী আর্থিক সহায়তা দেয়া হবে।

on

খবরটি 392 বার পঠিত হয়েছে


Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen