শিরোনামঃ

বান্দরবানে

বিভিন্ন ধর্মীয় ও সামাজিক প্রতিষ্ঠানে সোলার প্যানেল বিতরণ

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। গ্রামীন অবকাঠামো ও রক্ষাণাবেক্ষণ কর্মসুচীর আওতায় বান্দরবান পৌর এলাকার বিভিন্ন ধর্মীয় ও সামাজিক প্রতিষ্টানের মধ্যে সোলার প্যানেল বিতরণ করা হয়েছে । সোমবার সকালে বান্দরবান পৌরসভার আয়োজনে পৌরসভার হলরুমে এই সোলার প্যানেল বিতরণ করা হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী এলাকার বিভিন্ন প্রতিষ্টানের প্রধানদের হাতে সোলার প্যানেলগুলো তুলে দেন। অনুষ্টানে পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী বলেন,সরকারের আন্তরিকতায় পার্বত্য এলাকার নানাবিধ উন্নয়ন সাধিত হচ্ছে । বর্তমান সরকারের ভিশন প্রত্যোকের ঘরে ঘরে বিদ্যুৎ পৌছাঁনের মধ্য দিয়ে দরিদ্র জনসাধারণের সামাজিক উন্নয়নে আমাদের সবাইকে একসাথে কাজ করতে হবে।
এসময় অনুষ্টানে পৌর এলাকার ২৫টি ধর্মীয় ও সামাজিক প্রতিষ্টানের মধ্যে প্রায় পাঁচ লক্ষ টাকার সোলার প্যানেল বিতরণ করা হয় ।
এসময় পৌরসভার সচিব মো:তৌহিদুল ইসলাম, পৌরসভার কমিশনার মো:আবুল খায়ের, উজলা তংচঙ্গ্যা,শেখর দাশ,হাবিবুর রহমানসহ বিভিন্ন প্রতিষ্টানের প্রধানরা উপস্থিত ছিলেন।

আয়োজকেরা জানান, ইতিপূর্বে ও গ্রামীন অবকাঠামো ও রক্ষাণাবেক্ষণ কর্মসুচীর আওতায় বান্দরবান পৌর এলাকার বিভিন্ন ধর্মীয় ও সামাজিক প্রতিষ্টানের মধ্যে সোলার প্যানেল বিতরণ করা হয়েছে এবং আগামীতে এই কর্মসুচী অব্যাহত থাকবে।

on

খবরটি 19 বার পঠিত হয়েছে


Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen