শিরোনামঃ

বান্দরবানে সাংবাদিক কল্যাণ ফোরাম গঠিত

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সাংবাদিকদের দু:সময়ে পাশে থাকার জন্য আর সাংবাদিকদের কল্যাণে সহায়তা করার লক্ষ্যে বান্দরবানে সাংবাদিক কল্যাণ ফোরাম গঠিত হয়েছে ।

বুধবার সকালে বান্দরবান প্রেসক্লাবের হলরুমে এক সভায় মধ্য দিয়ে এই কল্যাণ ফোরাম গঠিত হয়। এই কল্যাণ ফোরাম এখন থেকে জেলার সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সংবাদকর্মীদের চিকিৎসা সহায়তা,দুর্যোগকালীন মর্হুতে সেবা প্রদান এবং শারীরিক অক্ষমতা ও মৃত্যুবরনের পর এককালীন আর্থিক সহায়তা প্রদান করবে।

সাংবাদিক কল্যাণ ফোরামের প্রথম সভায় প্রেসক্লাবের সাবেক সভাপতি মো:বাদশা মিয়া মাষ্টারকে আহবায়ক ও সাবেক সাধারণ সম্পাদক ও এটিএন বাংলার প্রতিনিধি মিনারুল হককে সদস্য সচিব করে সাত সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয় । এই আহবায়ক কমিটি আগামী এক মাসের মধ্যে সাংবাদিক কল্যাণ ফোরামের গঠনতন্ত্র ও যাবতীয় কর্ম সম্পাদন করবে এবং পরবর্তীতে একটি পুর্ণাঙ্গ কমিটি গঠন করে দুই বছরের জন্য সাংবাদিক কল্যাণ ফোরাম এর কার্যক্রম পরিচালনা করা হবে।

সভায় উপস্থিত ছিলেন বান্দরবান প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক ও চ্যানেল টুয়েন্টি ফোরের প্রতিনিধি ফরিদুল আলম সুমন,কোষাধ্যাক্ষ ও যুগান্তর প্রত্রিকার প্রতিনিধি এনামুল হক কাশেমী,বিটিভির প্রতিনিধি মনিরুল ইসলাম মনুসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

on

খবরটি 42 বার পঠিত হয়েছে


Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen