শিরোনামঃ

বান্দরবানে

বঙ্গবন্ধু স্মৃতি শিশু কিশোর ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে বঙ্গবন্ধু স্মৃতি শিশু কিশোর (শর্ট পিচ) ক্রিকেট টুর্নামেন্ট’২০১৭ এর ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে বনানী সমিল বয়েজ ক্রিকেট ক্লাব ও ইসলামপুর নাইন ষ্টার ক্রিকেট ক্লাবের মধ্যে ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়।
ফাইনাল খেলায় ইসলামপুর নাইন ষ্টার ক্রিকেট ক্লাব ৬ উইকেটে চির প্রতিদ্বন্দী বনানী সমিল বয়েজ ক্রিকেট ক্লাবকে পরাজিত করে। পরে ফাইনাল খেলার বিজয়ী ও বিজিতদের মধ্যে পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়। পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা বান্দরবান জেলার সভাপতি সাবেক ছাত্রনেতা রাজু বড়ুয়া। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও পৌর ছাত্রলীগের আহবায়ক মোঃইসমাইল। এসময় অন্যান্যদের মধ্যে বান্দরবান পৌর ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা ফারুক শাহীন,বান্দরবান পৌর ছাত্রলীগের যুগ্ন আহবায়ক জসিম উদ্দিনসহ বিভিন্ন ক্রিকেট প্রেমীরা উপস্থিত ছিলেন।
পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা বান্দরবান জেলার সভাপতি সাবেক ছাত্রনেতা রাজু বড়ুয়া বলেন, খেলাধুলার মধ্য দিয়ে মানসিক বিকাশ হয়। ক্রীড়ার সাথে সংশিষ্টরা কখনো অসৎ কর্মে জড়িত হয় না । এসময় প্রধান অতিথি সকলকে ক্রীড়া চর্চার সাথে জড়িত থাকার আহবান জানান এবং বলেন, ক্রীড়া প্রতিযোগিতা সকলের জন্য মঙ্গল আর এই ধরনের উন্নয়ন ও সামাজিক কাজে আমাদের সহযোগিতা সবসময় অব্যাহত থাকবে।
প্রসঙ্গত ,এবারের বঙ্গবন্ধু স্মৃতি শিশু কিশোর (শর্ট পিচ) ক্রিকেট টুর্নামেন্টে প্রতিটি টিমে ৭ জন করে খেলোয়াড় অংশ নেয় এবং সর্বমোট ১২টি দল অংশগ্রহণ করে।

on

খবরটি 5 বার পঠিত হয়েছে


Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen