শিরোনামঃ

মানিকছড়িতে

বঙ্গবন্ধু ফুটবল টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন সাপমারা একাদশ

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার সদর ইউনিয়ন পরিষদ ও  একতা যুব সংঘের সহযোগিতায় আয়োজিত মাস ব্যাপী বঙ্গবন্ধু ফুটবল টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে সাপমারা একাদশ। বুধবার বিকেলে মানিকছড়ি উচ্চ বিদ্যালয় মাঠে টুর্ণামেন্টের ফাইনাল খেলায় সাপমারা একাদশ ৪-০ গোলে রহমান নগরকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি আসনের সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা।
গত ২৬ জুলাই থেকে শুরু হওয়া মাসব্যাপী টুর্ণামেন্টে ২২ টি দল নিবন্ধন করে। ফাইনাল খেলায় সাপমারা একাদশ ও রহমান নগর দলে ঢাকা, চট্টগ্রাম ও ফেণীর বিভিন্ন ক্লাব থেকে ক্যামেরুন, ঘানা এবং কানাডার ৪ জন খেলোয়াড়
থাকায় মানিকছড়ি উচ্চ বিদ্যালয় মাঠ লোকারণ্য ছিল। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিন্দুকছড়ি জোন অধিনায়ক লে.কর্ণেল রোবায়েত মাহমুদ হাসিব, উপজেলা চেয়ারম্যান ম্রাগ্য মারমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আহ্সান উদ্দিন মুরাদ, পার্বত্য জেলা পরিষদ সদস্য এমএ জব্বার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা ও টুর্ণামেন্টের উদ্যোক্তা ও মানিকছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুর রহমান ফারুক প্রমুখ।

on

খবরটি 25 বার পঠিত হয়েছে


Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen