শিরোনামঃ

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে

প্রধানমন্ত্রীকে হত্যার চক্রান্ত চলছে: ওবায়দুল কাদের

সিএইচটি টুডে ডট কম,বান্দরবান।  রোহিঙ্গা ইস্যু নিয়ে প্রধানমন্ত্রীর আকাশ ছোঁয়া জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে দেশী-বিদেশী একটি মতলবী মহল প্রধানমন্ত্রীকে হত্যার চক্রান্ত করছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার বেলা ১১টায় বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা সদরে প্রশাসন ও সুধীসমাজের সাথে মতবিনিময় ও ত্রাণ বিতরণ অনুষ্ঠান শেষে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, রোহিঙ্গা ইস্যুতে সরকারের সাহসী ও মানবিক ভূমিকা দুনিয়াজুড়ে প্রশংসিত হয়েছে। রোহিঙ্গাদের ত্রাণ সহযোগিতা দেয়ার জন্য প্রধানমন্ত্রী দলীয় নেতাকর্মীদেরও নির্দেশ দিয়েছেন।

তিনি বলেন, সরকার এই ইস্যুতে রাজনীতি করছে না। বিএনপি-ই এ নিয়ে রাজনীতি করার অপচেষ্টা চালাচ্ছে। রোহিঙ্গাদের দুরাবস্থা নিয়ে তাদের কোনো মাথা ব্যথা নেই।

প্রধান অতিথির বক্তৃতায় তিনি আরো বলেন- বিএনপি শুধু ঢাকায় বসে প্রেস ব্রিফিং রাজনীতি করছে। রাজনীতি নয়, দল মতের উর্ধ্বে থেকে কাজ করুন। সিভিল প্রশাসনকে সহযোগিতার জন্য ইতিমধ্যেই সেনাবাহিনীকে দায়িত্ব দেয়া হয়েছে।

বিশ্ব জনমতের চাপের মুখে মিয়ানমার সরকার রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে বাধ্য হবে বলেও মন্তব্য করেন।

এর আগে নাইক্ষ্যংছড়িতে রেড ক্রিসেন্টের ত্রাণবাহী ট্রাক দুর্ঘটনায় নিহত ৯ শ্রমিকের পরিবারের হাতে দশ হাজার টাকা করে তুলে দেন ওবায়দুল কাদের।

বান্দরবান জেলা প্রশাসক দিলীপ কুমার বণিকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, ত্রাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দি, প্রধানমন্ত্রীর একান্ত সহকারী সচিব সাইফুজ্জামান শেখর, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক পঙ্কজ দেব নাথ এমপি, বান্দরবান জেলা পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, ৩১ বিজিবির কমান্ডিং অফিসার লে. কর্নেল আনোরুল আযীম, উপজেলা নির্বাহী অফিসার এস.এম সরওয়ার কামাল, সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী প্রমুখ।

on

খবরটি 27 বার পঠিত হয়েছে


Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen