শিরোনামঃ

পার্বত্য জেলা পরিষদ হতে বিভিন্ন প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরন

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ক্রীড়া ক্ষেত্রে জেলার ঐতিহ্য ধরে রাখতে ও যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষা করতে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ হতে জেলার বিভিন্ন ক্রীড়া প্রতিষ্ঠানে ক্রীড়া সরঞ্জাম বিতরন করা হয়। শুক্রবার সকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য অমিত চাকমা রাজু শহরের মাঝেরবস্তী এলাকায় তার নিজ বাসভবনে ক্রীড়া সংগঠন প্রধানদের হাতে পরিষদের পক্ষ থেকে ক্রীড়া সরঞ্জামগুলো তুলে দেন।
এ সময় সৃষ্টি স্পোটিং ক্লাবের সভাপতি মোঃ আব্দুল মোমেন, সিনিয়র সহ-সভাপতি আদনান পাশা সুজা, সৃষ্টি স্পোটিং ক্লাবের সহ-সভাপতি কামরুল হাসান হিরো, সৃষ্টি স্পোটিং ক্লাবের সহ-সভাপতি ওমর ফারুক আলমগীর, যুব সংঘ ক্লাবের সাধারন সম্পাদক জনি ত্রিপুরা’সহ অন্যান্য ক্রীড়া প্রতিষ্ঠানের প্রধানরা উপস্থিত ছিলেন।
ক্রীড়া সরঞ্জাম বিতরনকালে জেলা পরিষদ সদস্য রাজু বলেন, ক্রিকেট’সহ বিভিন্ন খেলায় বাংলাদেশ এখন অনেক দূর এগিয়ে গেছে। ক্রীড়া ক্ষেত্রে বিশ্বের মাঝে আমাদের দেশ এখন একটি সুপরিচিত দেশ। তিনি বলেন, ক্রীড়া ক্ষেত্রে এ জেলারও রয়েছে ঐতিহ্য। জেলা থেকে শুরু করে জাতীয় পর্যায়ের ক্রীড়া প্রতিষ্ঠানে এ জেলা থেকে স্বনামধন্য অনেক ফুটবল খেলোয়ার রয়েছে। এ ঐতিহ্য যাতে হারিয়ে না যায় এবং যুবসমাজ যাতে মাদকের দিকে ধাবিত না হতে ক্রীড়ার প্রতি মনোযোগী হয় সে লক্ষ্যেই জেলা পরিষদের এই মহতি উদ্দ্যেগ।
পরে তিনি স্পোটিং ক্লাব, যুব সংঘ ও সৃজন স্পোটিং ক্লাব’সহ অন্যান্য ক্রীড়া প্রতিষ্ঠানকে ক্রিকেট সেট, ফুটবল, ভলিবল’সহ বিভিন্ন ক্রীড়া সামগ্রী বিতরন করেন।

on

খবরটি 15 বার পঠিত হয়েছে


Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen