শিরোনামঃ

খাগড়াছড়িতে

নিখোঁজ গৃহবধু ফাতেমার সন্ধান দিতে ৭২ ঘন্টার আল্টিমেটাম

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে গত ৮ সেপ্টেম্বর স্বামীর সামনে থেকে নিখোঁজ হওয়া গৃহবধু ফাতেমাকে ৭২ ঘন্টার মধ্যে অক্ষতাবস্থায় খোঁজে বের করতে প্রশাসনকে আল্টিমেটাম দিয়েছে পার্বত্য বাঙালী ছাত্র পরিষদ(পিবিসিপি)। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় খাগড়াছড়ি শাপলা চত্ত্বরে অনুষ্ঠিত মানববন্ধন থেকে বাঙালী ছাত্র পরিষদের নেতাকর্মীরা এ আল্টিমেটাম দেয়।
পিবিসিপি খাগড়াছড়ি জেলার একাংশের সভাপতি লোকমান হোসেনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন পিবিসিপি’র কেন্দ্রীয় সভাপতি আব্দুল মজিদ, খাগড়াছড়ি জেলা শাখার সহ সভাপতি নজরুল ইসলাম মাসুদ, সাধারণ সম্পাদক মো: আসাদ উল্লাহ, অপহৃত গৃহবধুর স্বামী নাজমুল হোসেন প্রমুখ।
বক্তারা অভিযোগ করে বলেন, পার্বত্য চট্টগ্রামে পাহাড়ী সন্ত্রাসী গোষ্ঠীরা একের পর এক নীরহ মানুষদের জিম্মি করে গুম, খুন ও হত্যা করছে। পাহাড়ী মেয়ে ভালবেসে বাঙালী ছেলেকে বিয়ে করায় ইউপিডিএফ’র সন্ত্রাসীরা গত ৮ সেপ্টেম্বর মাটিরাঙার বাইল্যাছড়ি এলাকায় চলন্ত বাস থেকে স্বামীর সামনে অস্ত্র ঠেকিয়ে ফাতেমা বেগমকে নামিয়ে নিয়ে যায়। ঘটনার পাচদিন অতিবাহিত হলেও প্রশাসন এখনো ফাতেমা বেগমকে উদ্ধার কতে সক্ষম হয়নি। আগামী ৭২ ঘন্টার মধ্যে অক্ষতাবস্থায় যদি ফাতেমা বেগমকে উদ্ধারে ব্যর্থ হলে পার্বত্য চট্টগ্রামকে অচল করে দেয়ার হুশিঁয়ারী দেয়া হয়।

on

খবরটি 300 বার পঠিত হয়েছে


Subscribe to Comments RSS Feed in this post

One Response

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen