শিরোনামঃ

চাইন্দ্যা বে:প্রা: বিদ্যালয় পূনঃনির্মানে জেলা পরিষদের সহায়তা প্রদান

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সাম্প্রতিক প্রবল বর্ষন ও পাহাড়ি ঢলে রাঙামাটি জেলার বিলাইছড়ি উপজেলার ফারুয়া ইউনিয়নের চাইন্দ্যা বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবনসহ যাবতীয় সরঞ্জামাদি পানিতে ভেসে যায়। বিদ্যালয়ের বিষয়টি জানতে পেরে সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, জেলা পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া বিদ্যালয়টি পরিদর্শনে ছুটে যান এবং বিদ্যালয়টির নাজুক অবস্থা দেখে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসীদের বিদ্যালয়টি পুনঃনির্মানে সহায়তা দেওয়ার প্রতিশ্রুতী দেন।
দেওয়া প্রতিশ্রুতি অনুযায়ী সকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ হতে বিদ্যালয়টি পূর্ননির্মানের জন্য ১৬ বান্ডিল রঙিন ঢেউটিন ও নগদ ২৫হাজার টাকা জেলা পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও ফারুয়া ইউনিয়নের হেডম্যান কালন্দ তংঞ্চঙ্গ্যাকে প্রদান করেন।
এ সময় জেলা আওয়ামীলীগের সদস্য ও বিলাইছড়ি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জয়সেন তংঞ্চঙ্গ্যা, বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সুকুমার চক্রবত্তী, আওয়ামীলীগের সহ-সভাপতি রাসেল মারমা, ৩নং ফারুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিদ্যালাল তংঞ্চঙ্গ্যা, বিলাইছড়ি ১৩১নং বল্লালছড়া মৌজার হেডম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তরুন কান্তি তংঞ্চঙ্গ্যা, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক প্রদীপ দাশ, উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রহর কান্তি চাকমা, উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি অংশিপ্রু মারমা, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক রুপম চাকমা, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক উষামং মারমা, ১নং বিলাইছড়ি ইউপি সদস্য চোয়ানলেই পাংখোয়া’সহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসীরা উপস্থিত ছিলেন। পরে মহিলাদের আতœকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে বিলাইছড়ি উপজেলার কেংড়াছড়ি, ফারুয়া ও বিলাইছড়ি সদর এলকায় সেলাইমেশিন বিতরন করা হয়।

on

খবরটি 10 বার পঠিত হয়েছে


Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen