শিরোনামঃ

গুইমারায় ইউপিডিএফ’র ৬ কর্মীকে গ্রেফতারের নিন্দা ও প্রতিবাদ

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)-এর খাগড়াছড়ি জেলা ইউনিটের প্রধান সংগঠক সচিব চাকমা আজ বুধবার (১৩ ডিসেম্বর) সংবাদ মাধ্যমে প্রদত্ত এক বিবৃতিতে খাগড়াছড়ির গুইমারায় ইউপিডিএফ ও গণতান্ত্রিক যুব ফোরামের ৬ কর্মীকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।
বিবৃতিতে ইউপিডিএফ জেলা নেতা সচিব চাকমা অব্যাহত ধরপাকড় দমন-পীড়নের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে বলেন, পূর্ণস্বায়ত্তশাসনের আন্দোলন বাধাগ্রস্ত করতে সরকার ঘৃণ্য খেলায় মেতে উঠেছে। একদিকে ইউপিডিএফ-এর নেতা-কর্মীদের বিরুদ্ধে সন্ত্রাসী লেলিয়ে গুপ্ত হত্যা-চাঁদাবাজি চালানোর পাশাপাশি ধরপাকড় নিষ্ঠুর দমন-পীড়ন জারি রেখেছে। রাঙামাটির নানিয়াচরে ইউপিডিএফ-এর ভিলেজ কমিটির সভাপতি সাবেক ইউপি মেম্বার অনাদি রঞ্জন চাকমাকে ৫ ডিসেম্বর নব্য মুখোশবাহিনী কর্তৃক হত্যা, তার আগে ৩০ নভেম্বর পানছড়িতে ইউপিডিএফ সংগঠক প্রদীপময় চাকমাকে অস্ত্র গুঁজে দিয়ে গ্রেফতারের সাথে গতকাল মঙ্গলবার রাতে গুইমারার চৌধুরীপাড়ায় ৬ জন ইউপিডিএফ ও ফ্রন্ট অর্গানাইজেশনের নেতা-কর্মী গ্রেফতার হচ্ছে তার জাজ্বল্য দৃষ্টান্ত।
বিবৃতিতে ইউপিডিএফ নেতা বিবৃতিতে আরও বলেন, ইউপিডিএফ’কে ষড়যন্ত্রমূলকভাবে ফাঁসানোর উদ্দেশ্যে গণসংযোগ শেষে চৌধুরীপাড়ায় রাত যাপনকারী পার্টি ও অঙ্গ সংগঠন ডিওয়াইএফ-এর ৬জন নেতা-কর্মীকে অস্ত্র গুঁজে দিয়ে গ্রেফতার করা হয়েছে।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 77 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen