শিরোনামঃ

খাগড়াছড়ি কারাগারের বরাদ্দকৃত চাল বিক্রিকালে আটক ২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির কারাগারের জন্য বরাদ্দকৃত চাল খোলা বাজারে বিক্রির সময় ২ জনকে আটক করেছে পুলিশ। শনিবার সকাল সাড়ে ১০টায় খাগড়াছড়ি শহরের একটি চালের দোকানে জেলা কারাগারের বরাদ্দকৃত ৪০০ কেজি চাল বিক্রির সময় পুলিশ দোকানদার মো: শাহজাহান ও কারাগারের খাদ্য সরবরাহকারী ঠিকাদারের প্রতিনিধি বশর মিয়াকে আটক করে।
প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সকাল ১০টার দিকে শাহজাহান সওদাগরের দোকানে দু’জন লোক নিজেদের কারা রক্ষী পরিচয় দিয়ে কারাগারের বরাদ্দকৃত চাল ওই দোকানে অবৈধ ভাবে কেনা হয়েছে দাবি করে হৈচৈ শুরু করে। লোকজন জড়ো হতে শুরু করলে পুলিশ এসে দোকানদার ও চাল সরবরাহকারীকে আটক করে। পরে ম্যাজিস্ট্রেট এসে তাদের থানায় নিয়ে যেতে বলেন।
আটককৃত বশর মিয়া জানান, সকালে কারাগারে সব্জী সরবরাহ করতে গেলে জেলার মাহবুব কবির আমাকে একটি টমটম(অটোরিক্সা) ডেকে আনতে বলেন। আমি টমটম নিয়ে আসার পর কারাগারের গুদামের দায়িত্বে থাকা প্রীতি কুমার চাকমা ৮ বস্তা চাল দিয়ে সেগুলো বাজারে নিয়ে যেতে বলেন। এর বেশী আমি কিছুই জানি না।
খাগড়াছড়ির জেল সুপার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: মুনতাসির হাসান আটকের সত্যতা নিশ্চিত করে জানান, কারাগারের বরাদ্দকৃত ৪০০ কেজি চাল অবৈধ ভাবে খোলা বাজারে বিক্রীর সময় জনতা দুইজনকে আটক করে। তাদের পুলিশ হেফাজতে রাখা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের প্রস্তুতি চলছে।
এবিষয়ে কথা বলতে জেলার মাহবুব কবিরের সাথে কথা বলতে কারাগারে গেলে তিনি কথা বলেননি।

 

on

খবরটি 41 বার পঠিত হয়েছে


Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen