শিরোনামঃ

ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান-২০১৭ অনুষ্ঠিত। শনিবার সকালে মাদ্রাসার হল রুমে এর আয়োজন করা হয়। বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক।
বান্দরবান ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ মাওলানা আব্দুল আওয়াল এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (শিক্ষা ও আইসিটি ) মুফিদুল আলম,বান্দরবান সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ,বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাদ্রাসার সিনিয়র শিক্ষক আবুল বশর ছিদ্দিকী,সহকারী শিক্ষক মাওলানা ওসমান গণি,মাওলানা নুর মুহাম্মদ ছিদ্দিকি,সহকারী শিক্ষক ক¦ারী ইলিয়াছ,মাওলানা বদিউল আলম,মাওলানা আলী আকবর,সহকারী শিক্ষিকা মমতাজ বেগম,আয়শা ছিদ্দিকা,ইয়াছমিন আক্তার প্রমুখ।
ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা তথা কেরাত,হাম্দ,নাথ,কবিতা আবৃতি উপস্থিত বক্তব্যসহ অন্যান্য খেলাধূলা প্রতিযোগিতায় বিজয়ী ছাত্র-ছাত্রীদের মাঝে অনুষ্ঠানে পুরস্কার বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক বলেন , লেখাপড়ার পাশাপাশি খেলাধূলা মানুষকে সুস্থ শরীর গঠনে সহায়তা করে,খেলাধূলার মাধ্যমে মনকে চিন্তামুক্ত রাখা সম্ভব,আমাদের অন্যান্য কাজের পাশাপাশি খেলাধুলার কোন বিকল্প নেই। তিনি ছাত্র-ছাত্রীদের উদ্দ্যেশে বলেন,প্রত্যেক ছাত্র-ছাত্রীকে পড়ালেখা ও পাশাপাশি বিভিন্ন প্রকার খেলাধুলার সাথে পরিচিত করা অতিব গুরত্বপূর্ণ। খেলাধুলার প্রতি অবহেলা আমাদের শিশুদের একটি প্রধান বাধা। খেলাধুলা দেহ মন চরিত্র গঠনে সাহায়তা করে। তিনি এসময় অনুষ্ঠানে প্রতিটি শিক্ষার্থীকে পড়ালেখার পাশাপাশি খেলাধুলায় আরো বেশি মনোযোগি হতে আহবান জানান।

on

খবরটি 6 বার পঠিত হয়েছে


Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen