শিরোনামঃ

জুরাছড়ি

অরবিন্দু চাকমার পরিবারকে সমবেদনা জানালেন দীপংকর তালুকদার

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি। জেলা আওয়ামীলীগের সভাপতি ও কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্য নির্বাহী সদস্য দীপংকর তালুকদার বলেছেন, আওয়ামীলীগকে নিশ্চিহৃ করতে আঞ্চলিক রাজনৈতিক সংগঠনের দুর্বৃত্তরা হত্যার মিশনে নেমেছে তা কখনো রাজনৈতিক আর্দশ হতে পারে না। অরবিন্দু চাকমাকে হত্যার মাধ্যমে দুর্বৃত্তরা সমাজ থেকে একজন সহজ সরল দীপ্ত উজ্জল নক্ষত্র অকালে অন্ধকারে ধাবিত করল ।

বৃহস্পতিবার জুরাছড়ি উপজেলায় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অরবিন্দু চাকমার পরিবারকে সমবেদনা জানাতে গিয়ে দীপংকর তালুকদার এ কথা বলেন। এ সময় রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী, থানা অফিসার ইনর্চাজ মোঃআব্দুল বাছেদ, জুরাছড়ি ইউপি চেয়ারম্যান ক্যানন চাকমা, দুমদুম্যা ইউপি চেয়ারম্যান শান্তি রাজ চাকমা, সাবেক রাঙামাটি জেলা পরিষদের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, চিংকিউ রোজা, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রবর্তক চাকমা, সাধারণ সম্পাদক প্রমথ কান্তি চাকমা, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান রূপ কুমার চাকমা, রাঙামাটি জেলা আ‘লীগের সদস্য ও উপজেলা আ‘লীগের জেষ্ঠ্য সহ সভাপতি চারু বিকাশ চাকমাসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
এ সময় তিনি অরবিন্দু চাকমা পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বলেন আওয়ামীলীগকে নিশ্চিহৃ করার লক্ষ্যে আঞ্চলিক রাজনৈতিক সংগঠনের দুর্বৃত্তরা অরবিন্দু চাকমাকে হত্যা করেছে। দলের জন্য অরবিন্দু চাকমার অকাল মৃত্যু সংগঠন আজীবন মনে রাখবে।
দীপংকর তালুকদার আরো বলেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আরবিন্দু চাকমা রেখে যাওয়া আমানত দু‘সন্তানের লেখা-পড়ার সকল প্রকার সহযোগীতা ও অপরিশোধিত ঋন দলীয় পক্ষ থেকে পরিশোধ করা হবে।
এদিকে থানা অফিসার ইনচার্জ মোঃ আব্দুল বাছেদ জানিয়েছেন, অরবিন্দু চাকমার লাশ যথাযথ ধর্মীয় মর্যাদায় তার নিজস্ব জমিতে সৎকার করা হয়েছে। তবে এখনো পর্যন্ত কেউ মামলা করতে আসেনি। যদি তারা মামলা না করে সরকারী বাদী হয়ে মামলার রুজু করবে।
এদিকে সকাল সাড়ে ১০টায় জুরাছড়ি জোন অধিনায়ক কেএম ওবায়দুল হক দুর্বৃত্তের গুলিতে নিহত অরবিন্দু চাকমার পরিবারকে আর্থিক সহায়তা ও গভীর সমবেদনা জানান। এ সময় তিনি যে কোন মূল্যে সন্ত্রাস নির্মূলের মাধ্যমে এলাকায় শান্তি বজায় রাখার জন্য দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন বলে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 452 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen